বানারীপাড়া থানায় পিতা ও পুত্রের বিরুদ্ধে হত্যা চেষ্টার অভিযোগ

শফিক, শাহিন,বানারীপাড়া প্রতিনিধি
দক্ষিণ বাংলা মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১

বরিশালের বানারীপাড়া বাইশারী ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মুসলিমপাড়ায় পিতা ও পুত্রের বিরুদ্ধে বানারীপাড়া থানায় হত্যা চেষ্টার অভিযোগ করা হয়েছে।
অভিযোগ সুত্রে জানা যায় ২৩ অক্টোবর শনিবার সন্ধ্যায় বাইশারী ইউনিয়নের মুসলিমপাড়ার মোঃ সুজন মোল্লার চায়ের দোকানে চা খাচ্ছিলেন মোঃ উজ্জল এ সময় মোঃ রেজাউল নামে এক যুবক সিগারেট দড়িয়ে মুরুব্বিদের সামনে ধোয়া উড়ায় বিষয়টি উজ্জলের কাছে দৃস্টি কটু হওয়ায় উজ্জল রেজাউলকে ভদ্রতা শেখার কথা বলে তখন রেজাউল বলে আমি আমার বাবার টাকায় সিগারেট খাই তাতে কার কি। কথা কাটাকাটির এক পর্যায়ে রেজাউল তার বাবা মোঃ সোহরাব মৃধাকে ডেকে আনে সেখানে বাকবিতন্ডার এক পর্যায়ে ১ নং আসামী মোঃ সোহরাব উজ্জলকে কাঠের গুরি দিয়ে মাথায় আঘাত করার সাথে সাথে মাটিতে লুটিয়ে পরার পরেও পিতা ও পুত্র উপর্যপুরি আঘাত করার এক পর্যায়ে অজ্ঞান হয়ে পরে উজ্জল। প্রতক্ষর্দশী দোকানদার মোঃ সুজন মোল্লা ও বেল্লাল দস্তাদস্তি ছাড়াতে গিয়ে তাদের শরিরেও হাত পরে আসামীদের। পরে মোঃ উজ্জলের ছোট ভাই মোঃ ইমরান সহ এলাকাবাসীর সহায়তায় প্রথমে বানারীপাড়া থানায় নিয়ে আসলে পুলিশ রোগীর অবস্থা দেখে দ্রুত চিকিৎসা করানোর পরার্মশ দেয়।পরে তাকে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।
বানারীপাড়া থানায় আহত উজ্জলের ছোট ভাই মোঃ ইমরান বাদী হয়ে ২৬ অক্টোবর রাতে দুই জনকে আসামী করে অভিযোগ দায়ের করেন আসামীরা হলেন পিতা মোঃ সোহরাব রাজ(৪৫) ও পুত্র মোঃ রেজাউল (১৯)।
এ বিষয়ে বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ হেলাল উদ্দিন বলেন মারামারি ঘটনার তদন্তপুর্বক ব্যবস্থা নেওয়া হবে।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD