বানারীপাড়া সৈয়দকাঠীতে কেন্দ্র সুরক্ষা কমিটির মতবিনিময় সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

দক্ষিণ বাংলা
দক্ষিণ বাংলা শুক্রবার, ৩ জুন, ২০২২

শফিক শাহিন
বরিশালের বানারীপাড়া সৈয়দকাঠী ইউনিয়নে
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কেন্দ্র সুরক্ষা কমিটির মতবিনিময় সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
৩ জুন শুক্রবার বিকালে সৈয়দকাঠীর আউয়ার মাধ্যমিক বিদ্যালয়ের হল রুমে ছাত্রলীগ,যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দুদের নিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কেন্দ্র
সুরক্ষা কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত মতবিনিময় সভায় ছাত্রদলের সাধারণ সম্পাদক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিরুপ মন্তব্য করায় ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায় এবং নেত্রীকে নিয়ে কটুক্তি করায় সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার প্রতিস্রুতি ব্যক্ত করেন।
সৈয়দকাঠী ইউনিয়ন ছাত্রলীগ নেতা মোঃ সবুজের সঞ্চলনায় প্রধান অতিথি বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ নুরুল হুদা তালুকদার।
সৈয়দকাঠী ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক মোঃ রাজু আহম্মদের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইউনিয়ন যুবলীগ নেতা ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সৈয়দকাঠী ইউপি’র কেন্দ্র সুরক্ষা কমিটির আহ্বায়াক মোঃ তানভির আহমেদ বাবু, আমিনুল ইসলাম রাজু,মোঃ মহাসিন ও ছাত্রলীগ নেতা সবুজ হাসান প্রমুখ।
অন্যান্য উপস্থিত ছিলেন যুবলীগ নেতা মু.মুনতায়িম লস্কর কায়েস,সুমন রায়, উপজেলা বঙ্গবন্ধু তথ্য ও গবেষণা পরিষদের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মাহবুব আলম,উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য মসিউর রহমান সুমন,মোঃ লুৎফর আহমেদ সুমন,বানারীপাড়া পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শফিক শাহিন প্রমুখ।
মতবিনিময় সভায় প্রধান অতিথি বলেন
বিএনপি জামায়াত সরকার বিরোধী কর্মকান্ড ও সন্ত্রাসী কার্যকলাপের বিরুদ্ধে সোচ্চার হয়ে একতাবদ্ধ হয়ে কাজ করতে হবে।
তিনি আরও বলেন ৪ জুন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্যে করে পাকিস্তানি দোসর(বিএনপি জামাত)কতৃক হত্যার হুমকির প্রতিবাদে বানারীপাড়া উপজেলা পার্টি অফিসে সৈয়দকাঠীর নেতৃবৃন্দের প্রোগ্রামে থাকার আহ্বান জানানো হয়।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD