বানারীপাড়া সৈয়দকাঠী’র ৮ নং ওয়ার্ডের মেম্বর প্রার্থী আনোয়ার হোসেনের ব্যাপক গণসংযোগ

শফিক, শাহিন,বানারীপাড়া প্রতিনিধি
দক্ষিণ বাংলা শনিবার, ২৩ অক্টোবর, ২০২১

আসন্ন ১১ নভেম্বর ২০২১ বানারীপাড়া সৈয়দকাঠী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮ নং ওয়ার্ডের মেম্বর পদপ্রার্থী মোঃ আনোয়ার হোসেন ব্যাপক গণসংযোগ করেন।
২২ অক্টোবর শুক্রবার বিকালে ৮ নং ওয়ার্ডে মোঃ আনোয়ার হোসেনের নেতৃত্বে বিশাল এক গণসংযোগ বের করা হয়। দলমত নির্বিশেষ শত শত মানুষ তার গণসংযোগ এ যোগদান করে ওয়ার্ডের বিভিন্ন স্থান প্রতিক্ষণ করেন।
তিনি এই ওয়ার্ডের বর্তমান মেম্বারের দায়িত্ব পালন করে আসছেন। পুনরায় মেম্বর হয়ে জনগণের জন্য কাজ করার অভিপ্রায় ব্যক্ত করেন।
তিনি সৈয়দকাঠী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য। দিদিহার শেরে-বাংলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ-সভাপতি দায়িত্বে রয়েছেন এবং নলশ্রী দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সাবেক সহ-সভাপতি ছিলেন।

প্রার্থী মোঃ আনোয়ার হোসেন বলেন দ্বিতীয়বারের জন্য এলাকাবাসী ভোটে দাঁড় করিয়েছেন।আমি আশাবাদী ভোটারা তাদের মূল্যদান ভোট দিয়ে জয়যুক্ত করে পুনরায় ৮ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণের সুখে-দুঃখে পাশে থেকে কাজ করার সুযোগ করে দিবেন।বিগতদিনে চেষ্টা করেছি মানুষের খেদমত করার তারা যদি সুযোগ দেয়া তাহলে আবার নির্বাচিত হয়ে এলাকার উন্নয়নে ভূমিকা রাখতে পারবো ইনশাআল্লাহ।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD