বাড়িতে ঢুকে স্কুলছাত্রীকে গণধর্ষণ

ডেস্ক রিপোর্ট
দক্ষিণ বাংলা রবিবার, ১৩ জুন, ২০২১
চাকরির প্রতিশ্রুতিতে ডেকে এনে তরুণীকে গণধর্ষণ

রংপুর নগরীতে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় বাড়িতে ঢুকে সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীকে গণধষর্ণের ঘটনা ঘটেছে। ঘটনাটি গোপনে মীমাংসার কথা বলে একটি পক্ষ কালক্ষেপণ করার অভিযোগ তুলে চার দিন পর রোববার আরপিএমপি কোতোয়ালি থানায় মামলা করেছেন ওই কিশোরীর বাবা। তিন যুবককে আসামি করে মামলাটি করা হয়।

অভিযোগে জানা যায়, নগরীর দামোদরপুর চৌধুরীপাড়া গ্রামের কোহিনুরের ছেলে মিল্লাত (২২), একই গ্রামের মৃত লিটন মিয়ার ছেলে হিমেল (২৩) এবং মৃত শহিদুল ইসলামের ছেলে মাদক কারবারি সুমন মিয়া (২৩) প্রাইভেট পড়তে যাতায়াতের সময় সপ্তম শ্রেণিতে পড়ুয়া ওই ছাত্রীকে উত্ত্যক্ত করত।

একপর্যায়ে তারা ওই কিশোরীকে কুপ্রস্তাব দেয়। এতে সাড়া না পেয়ে গত ৯ জুন মধ্যরাতে ওই কিশোরীর ঘরে ঢুকে মুখ চেপে ধরে ধর্ষণ করে তারা। এতে মেয়েটি অচেতন হয়ে পড়লে তারা পালিয়ে যায়। পরে মুমূর্ষু অবস্থায় ওই কিশোরীকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছে।

ঘটনার পর ধর্ষকদের পক্ষ অবলম্বন করে একটি মহল বিষয়টি গোপনে মীমাংসার জন্য তৎপরতা চালায়। অবশেষে ঘটনার চার দিন পর বিষয়টি পুলিশের নজরে এলে ভিকটিমের বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে আরপিএমপি কোতোয়ালি থানার এসআই ও মামলার তদন্ত কর্মকর্তা গোলাম রাব্বি বলেন, এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে ধর্ষণের মামলা করেছেন। তদন্তের স্বার্থে এখন কিছু বলা যাচ্ছে না।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD