বিমা করার কথা বলে নারী কর্মীকে ডেকে নিয়ে যা করল যুবকরা

ডেস্ক রিপোর্ট
দক্ষিণ বাংলা বুধবার, ১৬ জুন, ২০২১
নাগেশ্বরীতে স্বামীর সহযোগিতায় ধর্ষণের শিকার নববধূ

ফরিদপুরের মধুখালীতে এক বিমা করার কথা বলে ডেকে নির্জন স্থানে নিয়ে নারী কর্মীকে (৪০) গণধর্ষণ করেছে তিন যুবক। এ ঘটনায় থানায় মামলার পর পুলিশ ৫ জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত ১নং আসামিকে সোমবার ও বাকিদের মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়। এদের মধ্যে ৩ জন দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন। এদিকে শিকার বিমা কর্মীকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- মধুখালী উপজেলার গাজনা ইউনিয়নের আশাপুর গ্রামের কামাল লস্করের ছেলে ইমদাদ লস্কর ইন্দার (৩৮), ইয়াসিন শেখের ছেলে ফরহাদ শেখ (২৫), যাদবপুর গ্রামের আলাউদ্দিনের ছেলে জুয়েল শেখ (২৮), রাজবাড়ী জেলার বালিয়াকান্দী উপজেলার বিল মাগুরা গ্রামের আ. রাজ্জাকের ছেলে ফরিদ মোল্যা (২৪), মৃত গোলজারের ছেলে লিটন মোল্যা (৪০)।

দায়েরকৃত মামলা সূত্রে জানা গেছে, গত শনিবার ওই নারী বিমা কর্মীকে নতুন গ্রাহক সংগ্রহের প্রলোভন দেখিয়ে পূর্ব পরিচিত যুবক ইমরান উপজেলার গাজনা ইউনিয়নের চর নওপাড়া গ্রামের ইমদাদ লস্কর ইন্দার কাছে পাঠান। মোবাইলে যোগাযোগ করে বিমা কর্মী চর নওপাড়া পৌঁছালে ইমদাদ কৌশলে তাকে ফিরোজ খন্দকারের নিরিবিলি পুকুর পাড়ের একটি নির্জন ঘরে নিয়ে যায়। সেখানে ইমদাদসহ তিনজন ওই নারীর ইচ্ছার বিরুদ্ধে পালাক্রমে ধর্ষণ করেন।

এ সময় তার সঙ্গে থাকা স্বর্ণের চেইন ও মোবাইল ছিনিয়ে নেয় ধর্ষকেরা। ধর্ষণের শিকার বিমা কর্মী পরদিন রোববার মধুখালী থানায় অভিযোগ দিলে ধর্ষণের সঙ্গে জড়িত ইমদাদকে গ্রেফতার করা হয়। এর পর তার স্বীকারোক্তি মোতাবেক অপর চারজনকে গ্রেফতার করে মধুখালী থানা পুলিশ।

এ ব্যাপারে মধুখালী থানার পরিদর্শক শহিদুল ইসলাম জানান, এজাহার নামীয় আসামিদের আটক করা হয়েছে। তিনজন কোর্টে স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। বিমা কর্মীর খোয়া যাওয়া মোবাইলসহ অন্যান্য জিনিষপত্র আসামিদের নিকট থেকে উদ্ধার করা হয়েছে।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD