বিয়ের পরই ইলিয়াসকে মেরেছেন তৃতীয় স্ত্রী সুবাহ

নিউজ ডেস্ক
দক্ষিণ বাংলা সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
বিয়ের পরই ইলিয়াসকে মেরেছেন তৃতীয় স্ত্রী সুবাহ

এবার ইলিয়াসের দ্বিতীয় স্ত্রী কারিন নাজ জানিয়েছেন, অনেকটা জালিয়াতি করেই তার স্বামী সংগীতশিল্পী ইলিয়াস হোসেনকে বিয়ে করেছেন সুবাহ শাহ হুমায়রা। শুধু তাই নয়, বিয়ের পর সদ্য বিবাহিত স্ত্রী সুবাহ ইলিয়াসকে মেরেছেন এমন প্রমাণও হাজির করেন কারিন। ইলিয়াসকে মারার পর তার কাছে সুবাহর ক্ষমা চাওয়ার একটি স্ক্রিনশট পাঠিয়েছেন কারিন।

যেখানে ইলিয়াসকে সুবাহ লিখেছেন, ‘আজ টোটালি দোষ আমার ছিল। আমার সংসারটা নষ্ট করো না। অনেক স্বপ্ন নিয়ে তোমাকে বিয়ে করেছি। বাচ্চা চাই, হ্যাপি একটা লাইফ চাই। সব একটা ভুলের জন্য শেষ করো না প্লিজ।’ সুবাহ আরও লেখেন, ‘তুমি আসার আগে সবাই আমাকে বুঝাইছে। আমার দোষ, তুমি যাই বলো, তুমি আমার স্বামী। আমি খুব খারাপ কাজ করেছি।’ ইলিয়াসকে মারার কথাও স্পষ্ট সুবাহর ওই মেসেজে। তিনি লেখেন, ‘বাট হাত তোলা ঠিক করিনি, ঝগড়া আলাদা জিনিস। আমি নিজেও জানি না কেনো আমি এতে রেগে গেসিলাম আজকে।’

সুবাহ ইলিয়াসকে লেখেন, ‘নেক্সট কখনো এমন করলে সেদিন যা ইচ্ছা করো। তোমাকে আটকাবো না। প্রমিজ। বাট আমাদের সাজানো সংসারটা নষ্ট করো না।’কারিন নাজ কিছু অডিও ক্লিপও পাঠান। যেখানে ইলিয়াস নিজেই সুবাহর কাছে মার খাওয়ার কথা স্বীকার করেছেন। ফাঁদে পড়েই তিনি সুবাহকে বিয়ে করেছেন বলে জানান। সুবাহ এবং তার মায়ের ফাঁদ থেকে ইলিয়াসকে বাঁচানোরও আহ্বান জানান কারিন নাজ। তবে এ বিষয়ে কথা বলতে ইলিয়াস এবং সুবাহর নাম্বারে কল করা হলেও তাদের পাওয়া যায়নি।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD