মনোনয়ন পত্র জমা দিলেন সৈয়দকাঠী ৯ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী সুমন মুন্সি

শফিক শাহিন,বানারীপাড়া
দক্ষিণ বাংলা শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১

আসন্ন ১১ নভেম্বর  ২০২১ বরিশালের বানারীপাড়া উপজেলার সৈয়দকাঠী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯ নং ওয়ার্ড (নলশ্রী) এর মেম্বার পদপ্রার্থী হিসেবে অত্র এলাকার সকলের দোয়া ও সমর্থন নিয়ে অত্র এলাকার মুরুব্বী ও যুব সমাজ সহ সম্মানিত ভোটারদের সাথে নিয়ে মনোনয়ন পত্র জমা দেন মোঃ সুমন মুন্সি। ১৪ অক্টোবর বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলা রিটার্নিং অফিসার মোঃ মনিরুজ্জামানের হাতে এ মনোনয়ন পত্র জমা দেন তিনি।

সুমন মুন্সি নলশ্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক অভিভাবক সদস্য ছিলেন এবং অত্র বিদ্যালয়ের মেধা পুরস্কার প্রতি বছর তিনি দিয়ে থাকেন। জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন।

অত্র এলাকার স্থানীয়রা বলেন, তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন ১১ নভেম্বর  ২০২১ সৈয়দকাঠী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে  মোঃ সুমন মুন্সিকে ওয়ার্ডের মেম্বার হিসেবে দেখতে চায় এলাকাবাসী ।

মেম্বর পদপ্রার্থী মোঃ সুমন মুন্সি বলেন, আমাকে যদি জনগণ সুযোগ দেয় তাহলে আমি জনসেবায় নিজেকে জনগণের মাঝে উৎসর্গ করবো। নলশ্রী নদী ভাঙন এলাকা এই এলাকার উন্নয়নের জন্য নিজেকে উজাড় করে দিবো। নলশ্রী বানারীপাড়া উপজেলার অন্যান্য ওয়ার্ডের মধ্যে অবহেলিত এলাকা, এই এলাকার উন্নয়নের স্বার্থে আমাকে জনগণ ভোটের মাধ্যমে নির্বাচিত করলে  ৯ নং  ওয়ার্ড তিলোত্তমা ওয়ার্ড গড়ার লক্ষে কাজ করে যাবো ইনশাআল্লাহ।

উল্লেখ্য রিটার্নিং অফিসারের নিকট মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ তারিখ ১৭ অক্টোবর।মনোনয়ন পত্র যাচাই-বাচাই এর শেষ তারিখ ২০ অক্টোবর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৬ অক্টোবর।পরিশেষে ১১ নভেম্বর অত্র ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD