মুকসুদপুরে ইউপি সদস্যের বিরুদ্ধে দূর্নীতি ও অনৈতিক কাজের অভিযোগ

শাহীন মুন্সী, গোপালগঞ্জ জেলা প্রতিনিধি
দক্ষিণ বাংলা শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
মুকসুদপুরে ইউপি সদস্যের বিরুদ্ধে দূর্নীতি ও অনৈতিক কাজের অভিযোগ

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার জলিরপাড় ইউনিয়নে নারী লোভী এক ইউপি সদস্যের বিরুদ্ধে নানান অভিযোগে গত ১৯ অক্টোবর গোপালগঞ্জের জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ করেছে পলাশ রত্ন নামের এক যুবক।

অভিযোগ সূত্রে জানাযায়, জলিরপার ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য কর্ণনীয় বকুল তালুকদার ও প্রবীর সরকার একই বাড়ীর উপর থাকা রিপন তালুকদার (উজ্জল) এর স্ত্রীর সাথে দীর্ঘদিন অনৈতিক সম্পর্ক করে আসছে। তার শশুর শাশুড়ী স্বামী মারা যাওয়ার পর এই ইউপি সদস্য ও প্রবীর ভরনপোষনের লোভ দেখিয়ে ঐ বিধবা মহিলার সাথে অনৈতিক কাজ করে আসছে। এছাড়া উক্ত ইউপি সদস্য বয়স্ক ভাতা, রেশন কার্ড, গভবর্তী ভাতা, বিধবা ভাতা ৬ হাজার টাকা থেকে ১০ হাজার টাকা নিয়ে থাকেন। ৪০ দিনের কর্মসূচীর বরাদ্দ লুটপাট সহ এলাকার গাড়ী চুরি করার অভিযোগ রয়েছে বলে অভিযোগ পত্রে উল্লেখ করা হয়।

অভিযোগকারী পলাশ রত্ন সাংবাদিকদের বলেন, আমি আসন্ন নির্বাচনে ইউনিয়ন পরিষদে ইউপি সদস্য নির্বাচনে প্রার্থী তাই আমাকে হেয় করার জন্য মঞ্জু তালুকদার কে দিয়ে আমার নামে ষড়যন্ত্র মুলক গোপালগঞ্জ নারী ও শিশু নির্যতন দমন আদালতে একটি মামলা দায়ের করিয়েছে। মামলাটি মুকসুদপুর থানায় তদন্তধীন আছে। এ সকল অভিযোগের বিষয়ে ইউপি সদস্য কর্ণনীয় বকুল তালুকদার বলেন, আমার বিরুদ্ধে যে, অভিযোগ করা হয়েছে এটা মিথ্যা বানোয়াট উদ্দশ্য প্রনোদিত। মেরী মঞ্জু তালুকদার আমার চাচাতো ভাইয়ের ছেলের বৌ তার কেউ না থাকায় তার ভরনপোষনেরর জন্য একটি বিধবা কার্ড করে দিয়েছি এটাই আমার অন্যায়। মেরী মঞ্জু তালুকদার সাথে আলাপকালে তিনি জানায়, পলাশ রত্ন আমার নামে যে অভিযোগ দিয়েছে তা সম্পূর্ন মিথ্যা, আমার স্বামী ও শুশুর শাশুড়ি মারা যাওয়ায় ২ সন্তান কে নিয়ে আমি শশুর বাড়ীতে থাকি পলাশ রত্ন আমাকে বিয়ের আশ্বাস দিয়ে প্রায় ২ বছর ধরে অনৈক সম্পর্ক করে আসছে। আমি বিয়ে করার কথা বলায় আমার নামে মিথ্যা অভিযোগ দিয়েছে।

এ বিষয়ে গোপালগঞ্জের জেলা প্রসাশক শাহিদা সুলতানা বলেন, একটি অভিযোগ পত্র পেয়েছি তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্ৰহন করা হবে।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD