মোংলায় দুঃস্থ ও অসহায়দের মাঝে নৌবাহিনীর ত্রাণ বিতরণ

মনির হোসেন, মোংলা
দক্ষিণ বাংলা শনিবার, ১ মে, ২০২১
মোংলায় দুঃস্থ ও অসহায়দের মাঝে নৌবাহিনীর ত্রাণ বিতরণ

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন, অসহায় ও দরিদ্র জনগণের জন্য বাংলাদেশ নৌবাহিনীর পক্ষ থেকে ত্রাণ সহায়তা অব্যাহত রয়েছে। এরই অংশ হিসেবে শনিবার (১ মে) সকাল ১০ টায় কমান্ডার খুলনা নেভাল এরিয়ার পক্ষ থেকে নৌ ঘাঁটি মংলা কর্তৃক বা নৌ জা মংলায় কর্মরত সাব লেফটেন্যান্ট জুয়েল চন্দ্র সরকার (এসডি) (জি) এর তত্বাবধানে মোংলা উপজেলার পৌরশহরের ৪ নম্বর ওয়ার্ডের পিকনিক স্পট, বুড়িরডাঙা ইউনিয়নের বুড়িরডাঙা ও রামপাল উপজেলার ঝনঝনিয়া এলাকার ৩০০ অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণকৃত ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ১ কেজি ডাল, সয়াবিন তৈল ১ লিটার, ১ কেজি চিনি, ৫০০ গ্রাম লবন ও ১ কেজি আলু।

খুলনা অঞ্চলে করোনা পরিস্থিতি উন্নতি না হওয়া পর্যন্ত বাংলাদেশ নৌবাহিনী কর্তৃক ত্রাণ কার্যক্রম চলমান থাকবে। চলতি বছরের ২৩ এপ্রিল থেকে বাংলাদেশ নৌ বাহিনী মোংলাসহ উপকূলীয় বিভিন্ন এলাকায় করোনায় কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের পাশে থেকে সহায়তার হাত প্রসারিত করেছে।

উলে­খ্য, গত বছর করোনা মহামারির সময়ে সরকার ঘোষিত লকডাউনকালীন সময়ে নৌবাহিনী বিভিন্ন জনসচেতনতামূলক কার্যক্রম এর পাশাপাশি ত্রাণ বিতরণ পরিচালনা করেছিল। বর্তমান লকডাউনেও নৌবাহিনী কর্মহীন ও অসহায় জনগণের মাঝে ত্রাণ কার্যক্রম অব্যাহত রেখেছে।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD