ময়মনসিংহে একজনকে কুপিয়ে হত্যা

ডেস্ক রিপোর্ট
দক্ষিণ বাংলা মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১
ময়মনসিংহে একজনকে কুপিয়ে হত্যা

ময়মনসিংহের ধোবাউড়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে নুরুল ইসলাম (২৫) নামে একজনকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

নিহত নুরুল ইসলাম উপজেলার কালিকাবাড়ি গ্রামের মৃত গিয়াস উদ্দিনের ছেলে। আটককৃতরা হলেন, হাসান আলী, আ. ছাত্তার ও কফিল উদ্দিন। তারা একই এলাকার বাসিন্দা।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে উপজেলার কালিকাবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করে ধোবাউড়া থানার ওসি বলেন, দীর্ঘদিন হাসান আলী ও আব্দুস সাত্তারদের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলে আসছে নুরুল ইসলামদের। এরই জেরে দুই পক্ষ কথা কাটাকাটির পর দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়।

এ সময় নুরুল ইসলামকে কুপিয়ে গুরুতর আহত করেন হাসান আলী ও আব্দুস সাত্তার। পরে স্থানীয়রা নুরুল ইসলামকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার পর নুরুল ইসলাম মারা যান। লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ওসি আরও বলেন, এ ঘটনায় নিহতের ভাই নুর উদ্দিন বাদী হয়ে ২৬ ধারায় ধোবাউড়া থানায় মামলা দায়ের করেন। এই মামলাটি হত্যা মামলায় রূপান্তর করা হবে।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD