যশের ওপর থেকে নুসরাতের চোখ সরছেই না!

নিউজ ডেস্ক
দক্ষিণ বাংলা বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
যশের ওপর থেকে নুসরাতের চোখ সরছেই না!

টালিউড অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহানের সঙ্গে অভিনেতা যশ দাশগুপ্তের সম্পর্কের কথা আর কারো অজানা নেই। সরাসরি স্বীকার না করলেও নানাভাবে তারা সম্পর্কের প্রমাণ দিয়েছেন। একসঙ্গে সংসার করা, সন্তানের বাবা-মা হওয়া, সন্তানের নাম কিংবা জন্ম নিবন্ধন, এছাড়া জন্মদিনের কেক কাটার মাধ্যমেও অনুসারীদের বুঝিয়ে দিয়েছেন, তারা গভীর ভালোবাসায় ডুবে আছেন।

যার প্রতি এত ভালোবাসা, তার ওপর থেকে কি চোখ সরে! ঠিক তাই, যশের ওপর থেকেও তাই নুসরাতের চোখ সরছে না। অপলক দৃষ্টিতে তাকিয়ে আছেন সঙ্গীর দিকে। সেই ছবিই প্রকাশ্যে এনেছে যশের ফ্যান ক্লাব। ছবিতে দেখা যাচ্ছে, নায়িকার পরনে সোনালি পাড় দেওয়া আকাশি রঙা শাড়ি, গলায় চোকার, হাতে চুড়ি, মাথায় গোঁজা ফুল; একেবারে পূজার পারফেক্ট লুক। অন্যদিকে ব্লু ডেনিম আর সাদা রঙা শার্টে রয়েছেন ঈশানের বাবা যশ।

সম্প্রতি যশ ও নুসরাত একসঙ্গে একটি ফটোশুটে অংশ নিয়েছেন। জানা যায়, সেই ফটোশুটের ফাঁকেই এমন চিত্রে ধরা দিয়েছেন তারা। এছাড়া তারা একসঙ্গে পূজামণ্ডপ ঘুরতেও গেছেন। দু’জন মিলে বাজিয়েছেন ঢাকও। ওইসব মুহূর্ত নেট দুনিয়ায় আসার পর আলোচনাও কম হয়নি।

গত ১০ অক্টোবর ছিল যশের জন্মদিন। ওই দিন চমকপ্রদ উপায়ে সম্পর্কের রহস্য ফাঁস করেন নুসরাত। সঙ্গীর জন্য বিশেষ কেক অর্ডার করে আনেন। সেই কেকে স্পষ্টভাবে লেখা ছিল ‘হাজব্যান্ড’ শব্দটি। অবশ্য তারা নিয়ম-নীতি মেনে বিয়ে করেছেন কিনা, সেই তথ্য এখনো পরিষ্কার নয়।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD