যশোরে চাকুসহ কিশোর গ্যাংয়ের ৯ সদস্য আটক

নিউজ ডেস্ক
দক্ষিণ বাংলা শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১
যশোরে চাকুসহ কিশোর গ্যাংয়ের ৯ সদস্য আটক

যশোরে দেশীয় অস্ত্রসহ (চাকু) কিশোর গ্যাংয়ের ৯ সদস্যকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) রাত ৮টার দিকে শহরের জিলা স্কুল ও সার্কিট হাউজ এলাকা থেকে তাদের আটক করা হয়। শুক্রবার (১০ ডিসেম্বর) সন্ধ্যায় সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে জেলা পুলিশের মিডিয়া সেল। আটকরা হলো- বেজপাড়া আনসার ক্যাম্প এলাকার তাজুল ইসলামের ছেলে শোইয়াব ইসলাম (১৪), মুড়লী হাজী মো. মহসীন স্কুল এলাকার রাজু শেখের ছেলে মো. ইয়াছিন আরাফাত (১৬), রঘুরামপুর মসজিদ এলাকার রবিউল ইসলামের ছেলে নাঈম হাওলাদার (২২), উপশহর এলাকার মিজানুর রহমানের ছেলে বিপ্লব হোসেন (১৯), শেখহাটি সরদারপাড়া এলাকার সেলিম শেখের ছেলে মিরাজ হোসেন (১৯), বড়ভেকুটিয়া গ্রামের রাজ্জাক হোসেনের ছেলে সাজ্জাদ হোসেন (১৯) ও শওকত সরদারের ছেলে রাসেল (৩০), নওদাগ্রামের কামরুল হাসানের ছেলে ইব্রাহিম হাসান (২৪), ও মুড়লী খাঁপাড়া এলাকার মাসুদ শেখের ছেলে ইমদাদুল শেখ (১৬)।

যশোর পুলিশের মুখপাত্র রুপণ কুমার সরকার জানান, শহরের জিলা স্কুল ও সার্কিট হাউজ এলাকার মধ্যবর্তী পাকা রাস্তার উপরে কিছু উঠতি বয়সের যুবক এলাকায় আধিপত্য বিস্তার এবং আতঙ্ক সৃষ্টির লক্ষ্যে প্রতিনিয়ত রাস্তার পাশে দেশীয় অস্ত্র নিয়ে মহড়া দেয়। তাদের অত্যাচারে এলাকাবাসী ভীতসন্ত্রস্ত এবং পরিবারের অন্যান্য সদস্যদের নিয়ে খুবই চিন্তিত। এলাকা দিয়ে তাদের ছেলে-মেয়েদের চলাচল মোটেও নিরাপদ না। এমন অভিযোগের ভিত্তিতে এসআই কামাল হোসেন ঘটনার সত্যতা যাচাই করতে গোপনে ওই এলাকায় খোঁজ নেন এবং অভিযোগের সত্যতা পান।

পরে বৃহস্পতিবার রাত ৮টার দিকে পুলিশের একটি টিম জিলা স্কুল এবং সার্কিট হাউজ এলাকায় অবস্থান নেয়। সেখান থেকে চক্রের সক্রিয় ৯ সদস্যকে আটক করতে সক্ষম হয়। আটকের পর তাদের মধ্য থেকে শোইয়াব ইসলামের কাছ থেকে একটি চাকু উদ্ধার করা হয়। পরবর্তীতে অন্যদের জিজ্ঞাসা করলে তারা প্রত্যেকে নিজেদের পরিহিত প্যান্টের পকেট থেকে একটি করে দেশীয় অস্ত্র (চাকু) বের করে দেয়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে চক্রের আরও ৭/৮ জন পালিয়ে যায়। পলাতকদের ধরতে অভিযান চলছে। এ ঘটনায় শুক্রবার কোতয়ালি থানায় একটি মামলা হয়েছে।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD