রাকাব চেয়ারম্যান ও এজিএম করোনায় আক্রান্ত

ডেস্ক রিপোর্ট
দক্ষিণ বাংলা সোমবার, ৫ এপ্রিল, ২০২১
রাকাব চেয়ারম্যান ও এজিএম করোনায় আক্রান্ত

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের (রাকাব) চেয়ারম্যান মো. রইছউল আলম মন্ডলের করোনা শনাক্ত হয়েছে। করোনায় আক্রান্ত হয়েছেন ব্যাংকের সহকারী মহাব্যবস্থাপক (এজিএম) মাহমুদা বিন হকও।

করোনা শনাক্ত হয়েছে এ দুই ব্যাংক কর্মকর্তার পরিবারের সদস্যদেরও। বর্তমানে নিজ নিজ বাড়িতে তারা আইসোলেশনে আছেন। সোমবার (৫ এপ্রিল) দুপুরের দিকে এ তথ্য নিশ্চিত করেছেন রাকাবের জনসংযোগ কর্মকর্তা মো. জামিল।

তিনি বলেন, গত ২ এপ্রিল ব্যাংকের চেয়ারম্যান মো. রইছউল আলম মন্ডলের করোনা শনাক্ত হয়েছে। নমুনা পরীক্ষায় তার স্ত্রী এবং সন্তানেরও করোনা শনাক্ত হয়েছে। ঢাকায় নিজ বাসায় আইসোলেশনে আছেন চেয়ারম্যান। তার শারীরিক অবস্থা স্থিতিশীল।

তিনি আরও বলেন, গত ৪ এপ্রিল ব্যাংকের সহকারী মহাব্যবস্থাপক ও কর্মীব্যবস্থাপনা বিভাগের প্রধান মাহমুদা বিন হকের করোনা ধরা পড়েছে। একই সঙ্গে তার স্বামীর করোনা শনাক্ত হয়। তিনিও রাজশাহী নগরীর শেখপাড়া এলাকার নিজ বাসায় আইসোলেশনে আছেন।

এর আগে গত ৩ এপ্রিল করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ব্যাংকের সহকারী মহাব্যবস্থাপক শামীমা ফেরদৌস শিমুল। চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে মারা যান তিনি।

শামীমা ফেরদৌস শিমুল রাকাবের মনিটরিং শাখা প্রধানের দায়িত্বপালন করছিলেন। তিনি রাজশাহী নগরীর পদ্মা আবাসিক এলাকার বাসিন্দা। তার মা এবং দুই ভাইয়েরও করোনা শনাক্ত হয়।

সর্বশেষ গত ২৬ মার্চ বিকেলে রাকাব আয়োজিত স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন এজিএম শামীমা ফেরদৌস শিমুল। এরপর তিনি আর অফিসে যেতে পারেননি। গত ২৯ মার্চ অসুস্থ হয়ে তিনি রামেক হাসপাতালে ভর্তি হন। পরীক্ষায় ওই দিনই তার করোনা শনাক্ত হয়।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD