রাস্তার পাশে খেলার সময় ট্রলিচাপায় প্রাণ গেল শিশুর

ডেস্ক রিপোর্ট
দক্ষিণ বাংলা বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
রাস্তার পাশে খেলার সময় ট্রলিচাপায় প্রাণ গেল শিশুর

লক্ষ্মীপুরের রামগঞ্জে রাস্তার পাশে অন্য শিশুদের সঙ্গে খেলার সময় নিষিদ্ধ ট্রাক্টর-ট্রলির চাপায় তৃষা মণি (৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

বুধবার দুপুর ১২টার দিকে উপজেলার ভাদুর ইউনিয়নের হানুবাইশ গ্রামে মাটিবাহী একটি ট্রলি শিশু তৃষাকে চাপা দেয়। এতে তৃষা ঘটনাস্থলেই মারা যায়। ঘটনার পরপরই ট্রলিচালক পালিয়ে গেছে। মৃত তৃষা হানুবাইশ গ্রামের অলিবাড়ির দিনমজুর আবদুর রশিদের মেয়ে।

স্থানীয়রা জানান, ঘটনার সময় অলিবাড়ির মসজিদ সংলগ্ন সড়কের পাশে তৃষা ও অন্য শিশুরা খেলছিল। এ সময় মাটিবাহী একটি ট্রাক্টর-ট্রলি বেপরোয়া গতিতে এসে তৃষাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তৃষার মৃত্যু হয়। তবুও স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর নিয়ে জানা গেছে, হানুবাইশ এলাকার যুবলীগ নেতা রিপন হোসেন ঘাতক ট্রলির মালিক।

স্থানীয় ব্যবসায়ী আবদুস সালাম বলেন, ট্রলি নিষিদ্ধ হলেও বন্ধ হচ্ছে না। এসব চালকদের লাইসেন্সও নেই। স্থানীয়ভাবে ট্রলি বন্ধের জন্য বৈঠক হলেও একটি মহলের চাপে তা হয়নি। আমরা দ্রুত অবৈধ ট্রলি সড়কে চলাচল বন্ধ চাই।

রামগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কার্তিক চন্দ্র বিশ্বাস জানান, তৃষার পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD