শিশু গৃহকর্মীকে নির্যাতন, চিকিৎসক ও তার স্ত্রীসহ তিনজনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক
দক্ষিণ বাংলা রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১
শিশু গৃহকর্মীকে নির্যাতন, চিকিৎসক ও তার স্ত্রীসহ তিনজনের বিরুদ্ধে মামলা

ঢাকায় ১১ বছর বয়সী শিশু গৃহকর্মী নির্যাতনের ঘটনায় সেই চিকিৎসক, তার স্ত্রী ও তাদের সহযোগীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। শনিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে শিশুটির কাকা তপন বাড়ৈ বাদী হয়ে উজিরপুর মডেল থানায় মামলাটি দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করে উজিরপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল আহসান জানান, মামলায় অর্থোপেডিক ও ট্রমা বিশেষজ্ঞ ডাঃ সিএইচ রবিন, তার স্ত্রী রাখি দাস ও চিকিৎসকের চেম্বারের সহযোগী বাসু হালদারকে আসামী করা হয়েছে। এদিকে ডাক্তার সিএইচ রবিনের বিভিন্ন লোকমারফত নির্যাতিত শিশুটির পরিবারকে হুমকি দেওয়ায় আহত নিপা বাড়ৈসহ পালিয়ে যান স্বজনরা। এর ২২ ঘন্টা পর আজ শনিবার (২৭ ফেব্রুয়ারী) ভোররাত ৪টার দিকে পুলিশ অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করে।

পুলিশ জানিয়েছে, নির্যাতিত নিপা বাড়ৈর কাকা তপন বাড়ৈর মামা শশুর বিমলের বাড়ি আগৈলঝাড়া থেকে শিশুটি উদ্ধার করা হয়। ওসি জিয়াউল আহসান বলেন, নিপার চাচী মুক্তি বাড়ৈ আমাদের জানিয়েছেন বিভিন্নজনের হুমকিতে তারা হাসপাতাল ছেড়ে পালিয়েছিল। আর শিশুটি নিঁখোজ হওয়ার ঘটনায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শামসুদ্দোহা তৌহিদ থানায় সাধারণ ডায়েরী করেন।

স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসা কয়েকজন রোগীর স্বজন জানিয়েছেন, নির্যাতিত শিশু নিপা বাড়ৈর জ্যাঠিমা মুক্তি বাড়ৈর মোবাইলে বৃহস্পতিবার দিবাগত রাতে অজ্ঞাত ব্যক্তিদের হুমকিতে খুব ভোরে তারা স্বাস্থ্য কমপ্লেক্স ছেড়ে পালাতে বাধ্য হয়েছে। মূলত আতঙ্কিত হয়ে তারা এই কাজ করতে পারেন।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD