শুটিং শেষে এত খাবার একাই খেলেন দীপিকা!

নিউজ ডেস্ক
দক্ষিণ বাংলা মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
শুটিং শেষে এত খাবার একাই খেলেন দীপিকা!

ডিসেম্বরের প্রথম সপ্তাহ থেকেই প্রভাসের সঙ্গে ‘প্রজেক্ট কে’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত দীপিকা পাড়ুকোন। হায়দরাবাদে চলছিল শুটিং। সেই সিনেমার সেট থেকেই টেবিলে সাজানো রকমারি খাবারের ছবি শেয়ার করেছেন নায়িকা। ভক্তরা বলছেন, দীপিকা যেরকম ফিটনেস ফ্রিক, তিনি কিনা এসব মশলাদার খাবার একাই শেষ করে দিলেন!

যদিও চোদ্দ রকমের পদ শেয়ার করে দীপিকা সেখানেই উত্তর দিয়েছেন যে তিনি একা নন, তার সঙ্গে প্রভাসও কব্জি ডুবিয়ে খেয়েছেন। কিন্তু হঠাৎ সিনেমার সেটে এত এলাহি আয়োজন কেন? আসলে ‘প্রজেক্ট কে’ ছবির প্রথম শিডিউলের শুট মাত্রই শেষ হয়েছে। আর সেই উপলক্ষেই গোটা টিম নিয়ে উদযাপনে মেতেছেন দীপিকা-রণবীর।

অনেক আগেই শোনা গিয়েছিল যে নাগ অশ্বিনের পরের ছবিতে দক্ষিণের সুপারস্টার প্রভাসের সঙ্গে জুটি বাঁধবেন বলিউড নায়িকা দীপিকা পাড়ুকোন। মোটা বাজেটের এই সিনেমা নিয়ে কৌতূহলের শেষ নেই। কারণটা অবশ্যই কাস্টিং!

বলিউডের ‘মাস্তানি’র সঙ্গে পর্দায় রোমান্স করতে দেখা যাবে ‘বাহুবলী’ প্রভাসকে। রয়েছেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনও। ডিসেম্বরের ৪ তারিখ শুরু হয়েছে সেই বহু প্রতীক্ষিত সিনেমার শুটিং। ফেরার পথে বিমান সফরের ছবি শেয়ার করে হায়দরাবাদকেও ধন্যবাদ জানিয়েছেন দীপিকা পাড়ুকোন।

একাধিক ভাষায় মুক্তি পাবে এই ছবি। দীপিকা প্রসঙ্গে এর আগে পরিচালক জানিয়েছিলেন, দীপিকা পাড়ুকোন এই চরিত্র অভিনয় করছে বলে ভীষণ উচ্ছ্বসিত আমি। মেইনস্ট্রিম অভিনেত্রীদের কেউ এর আগে এমন চরিত্রে অভিনয় করেননি। তাই সবার জন্যই একটি চমক থাকছে। ‘প্রজেক্ট কে’র সুবাদে দীপিকার সঙ্গে প্রথমবার জুটি বাঁধছেন প্রভাস।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD