শেরপুরে বিধবা নারীকে গণধর্ষণের অভিযোগে দুইজন গ্রেফতার

ডেস্ক রিপোর্ট
দক্ষিণ বাংলা রবিবার, ১৩ জুন, ২০২১
গণধর্ষণের পর রাস্তায় ফেলে রাখা গৃহবধূকে ফের গণধর্ষণ

শেরপুরে চাচাতো ভাইকে গাছে বেঁধে রেখে এক বিধবাকে (২৩) গণধর্ষণ করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।গ্রেফতাররা হলেন, শেরপুর সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের সজীব মিয়া (২১) ও বিল্লাল হোসেন (৪৫)। শুক্রবার রাতে শেরপুর সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের ইলশা গ্রামে এ ঘটনা ঘটে।

শেরপুর সদর থানার ওসি তদন্ত বন্দে আলী জানান, গ্রেফতারদের বিরুদ্ধে শনিবার বিকালে ৭ দিনের পুলিশ রিমান্ডের আবেদনসহ আদালতে সোপর্দ করা হলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফারিন ফারজানা ১৬ জুন ওই বিষয়ে শুনানির তারিখ নির্ধারণ করে তাদেরকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
এ দিন দুপুরে জেলা সদর হাসপাতালে ধর্ষণের শিকার ওই বিধবার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

ওসি তদন্ত আরও জানান, শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে শেরপুর শহরে একটি কাজ শেষে ওই বিধবা তার এক চাচাতো ভাইকে সঙ্গে নিয়ে অটোরিকশাযোগে শেরপুর সদর উপজেলার ঘুঘুরাকান্দি-বেতমারী ইউনিয়নের হাড়ুয়াপাড়া গ্রামে তার বাবার বাড়িতে যাচ্ছিলেন। ওই সময় লছমনপুর ইউনিয়নের ইলশা পৌঁছামাত্র ৪ দুর্বৃত্ত তাদের বহনকারী অটোরিকশার পথরোধ করে।

এক পর্যায়ে ওই বিধবার চাচাতো ভাইকে সংঘবদ্ধ দুর্বৃত্তরা দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে সড়কের পাশের একটি গাছে বেঁধে রেখে তারা ওই বিধবাকে জোরপূর্বক ধর্ষণ করে। ওই সময় বিধবা ও তার ভাইয়ের ডাক-চিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে যায় এবং সজীব ও বিল্লাল নামে ২ জনকে আটক করে।

পরে খবর পেয়ে শেরপুর সদর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধর্ষণের শিকার ওই বিধবাকে উদ্ধার করে এবং আটক ২ জনকে থানায় নিয়ে আসে। ওই ঘটনায় গণধর্ষণের শিকার ওই বিধবা নারী বাদী হয়ে ৪ জনকে আসামি করে সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। ওই ঘটনায় ২ জনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। অন্যদের গ্রেফতারের অভিযান চলছে। এছাড়া ধর্ষণে শিকার ও বিধবার পরিধেয় বস্ত্র ডিএনএ টেস্টের জন্য জব্দ করা হয়েছে।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD