সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের ঘটনায় ডিআরইউয়ের উদ্বেগ

নিউজ ডেস্ক
দক্ষিণ বাংলা বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের ঘটনায় ডিআরইউয়ের উদ্বেগ

লিওনেল মেসিকে পিএসজির জার্সিতে শুরুর একাদশে দেখার অপেক্ষার পালা ফুরোলো অবশেষে। উয়েফা চ্যাম্পিয়নস লিগে ক্লাব ব্রুগার বিপক্ষে কোচ মরিসিও পচেত্তিনো তাকে দলে রেখেছেন। এর ফলে প্রথমবারের মতো দেখা মিলছে কিলিয়ান এমবাপে, নেইমার ও মেসি ত্রয়ীর।

মেসির পিএসজি অভিষেক অবশ্য ইতোমধ্যেই হয়ে গেছে। রেঁসের বিপক্ষে মাঠে নেমে প্রথমবারের মতো পিএসজির জার্সি গায়ে চড়িয়ে খেলতে নেমেছিলেন তিনি। সেদিন অবশ্য খেলেছিলেন বদলি হিসেবে। নেইমারের বদলি হিসেবে মাঠে আসতে হয় তাকে। এর ফলে এমবাপে-নেইমার-মেসি ত্রিফলা দেখার সাধও অপূর্ণই রয়ে গিয়েছিল।

তবে ফুটবলপ্রেমিদের সে আশা পূরণ হচ্ছে আজ। মেসিকে তো শুরুর একাদশে রাখলেন পিএসজি কোচ, সঙ্গে রাখলেন নেইমার, এমবাপেকেও। ফলে এমএনএম ত্রয়ীরও দেখা মিলছে আজ।

মেসি দলে আসায় বেঞ্চে চলে গেছেন আনহেল ডি মারিয়া। মেসির আর্জেন্টাইন সতীর্থ লিয়ান্দ্রো পারেদেস অবশ্য আছেন একাদশে। মাঝমাঠে তার সঙ্গী হবেন জর্জিনিও ওয়াইনাল্ডাম আর আন্দার হেরেরা। সার্জিও রামোস চোট কাটিয়ে ফেরেননি, একাদশে নেই গোলরক্ষক জিয়ানলুইজি ডনারুমাও। ফলে পিএসজির রক্ষণভাগে থাকবেন দানিলো, মারকিনিয়োস, প্রেসনেল কিমপেম্বে আর আশরাফ হাকিমি, গোলরক্ষক কেইলর নাভাস।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD