সাভারে বাসচাপায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত

দক্ষিণ বাংলা
দক্ষিণ বাংলা রবিবার, ১০ এপ্রিল, ২০২২

সাভারে অজ্ঞাত বাসের চাপায় সুমাইয়া খানম ঊষা (২২) নামে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় তার স্বামী আহত হয়েছেন। শনিবার (০৯ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের গলফ ক্লাবের সামনে এ দুর্ঘটনা ঘটে।

সুমাইয়া খানম ঊষা ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির আশুলিয়া ক্যাম্পাসের বিবিএ দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তিনি ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার ইশারত হোসেনের মেয়ে। তবে তার স্বামীর পরিচয় পাওয়া যায়নি।

হাইওয়ে পুলিশ জানায়, সন্ধ্যার পর মোটরসাইকেলযোগে স্বামী-স্ত্রী সাভারের দিক থেকে মানিকগঞ্জের দিকে যাচ্ছিলেন। তারা সাভার গলফ ক্লাবের সামনে পৌঁছালে গতিরোধকের ঝাঁকুনিতে মোটরসাইকেলের পেছন থেকে পড়ে যান ঊষা। এ সময় দ্রুতগতির একটি অজ্ঞাত পরিবহন তাকে চাপা দিয়ে চলে যায়। পরে তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে তাদের পরিবারকে খবর দেওয়া হয়েছে। তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া ঘাতক অজ্ঞাতনামা পরিবহনটি শনাক্তের চেষ্টা চলছে।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD