সৈয়দকাঠী’র সংরক্ষিত আসনে ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের মনোয়ারা বেগমের হেলিকপ্টার মার্কার গণসংযোগ

শফিক শাহিন,বানারীপাড়া প্রতিনিধি।
দক্ষিণ বাংলা রবিবার, ৩১ অক্টোবর, ২০২১

বরিশালের বানারীপাড়া উপজেলার সৈয়দকাঠী ইউনিয়নে আসন্ন ১১ নভেম্বর ২০২১ নির্বাচনে ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বর পদে সাবেক মহিলা মেম্বর মোসাম্মৎ মনোয়ারা বেগমের বিশাল গণসংযোগ অনুষ্ঠিত হয়েছে।

৩১ অক্টোবর বিকাল থেকে বিশাল এ গণসংযোগ প্রার্থীর বাড়ি থেকে শুরু করে তালাপ্রসাদ,মসজিদ বাড়ি, লক্ষীপুরা, করফাকর,হারুন মার্কেট,দরিয়াবাদ, অলিয়ার বাড়ি, দিদিহার,বটতলা ও নলশ্রী সহ ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের বিভিন্ন অলিগলি প্রতিক্ষণ করে প্রার্থীর বাড়িতে গিয়ে শেষ হয়। মনোয়রা বেগম অত্র ইউনিয়নের সাবেক গ্রাম পু্লিশ মরহুম আব্দুল মান্নানের স্ত্রী ।তিনি সৈয়দকাঠী ইউনিয়নের মহিলা লীগের আহবায়ক।তিনি ২১ বছর রুপালী লাইফ কর্মরত বর্তমানে রুপালী লাইফ ইন্সুরেন্সের জেলা কর্ডিনেটর ও বানারীপাড়া উপজেলা রুপান্তর অপরাজিতা সদস্য হিসেবে নিয়োজিত রয়েছেন।

মনোয়রা বেগম সাবেক মহিলা মেম্বর থাকাকালীন সুনামের সহিত তার উপর অর্পিত দায়িত্ব সততা নিষ্ঠা ও ন্যায়পরায়ণতার সাথে পালন করেছিলেন।তিনি পুনরায় ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের জনগণের সেবার করার উদ্দেশ্যে প্রার্থী হয়েছেন।

অত্র ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের নেত্রী সৎ নিষ্ঠাবান ও পরউপকারী জনদরদী গরিবদুঃখী মানুষের আস্থাভাজন হিসেবে এলাকায় রয়েছে সুপরিচিতি। প্রার্থী মনোয়রা বেগম বলেন এলাকাবাসীর অনুরোধে প্রার্থী হয়েছি ভোটারদের ভালবাসা ও দোয়া সাথে নিয়ে ভোট যুদ্ধে জয়ী হয়ে জনগণের জন্য নিজের সর্বস্ব দিয়ে কাজ করতে চাই।গরিবদুঃখী অসহায় মানুষের প্রতিনিধি হয়ে কাজ করে মানুষের সুখেদুঃখে আমৃত্যু পাশে থাকতে চাই। আশাকরি ভোটারা হেলিকপ্টার মার্কায় ভোট দিয়ে আমাকে মূল্যায়ন করে ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের খেদমত করার সুযোগ দিবে সেই প্রত্যাশায় প্রার্থী হয়েছি জনগণ চাইলে সেই প্রত্যাশা পুরন হবে।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD