স্বাধীনতা দিবসে ময়মনসিংহে সাইকেল র‍্যালি

দক্ষিণ বাংলা
দক্ষিণ বাংলা শনিবার, ২৬ মার্চ, ২০২২

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেড় শতাধিক বাইসাইকেল নিয়ে ময়মনসিংহে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। ‘স্বাধীনতার চেতনায় বাধাহীন ছুটে চলি’- স্লোগানকে সামনে রেখে র‍্যালির আয়োজন করে ঢাকা রাউন্ড টেবিল ও ময়মনসিংহ সিটি সাইক্লিস্ট।

শনিবার (২৬ মার্চ) সকাল সাড়ে ৮টায় নগরীর সার্কিট হাউস মাঠ থেকে র‍্যালিটি শুরু হয়ে টাউন হল মোড়, নতুন বাজার, চরপাড়া, পাটগুদাম ব্রিজ মোড়, জিরো পয়েন্ট হয়ে শিল্পাচার্য জয়নুল আবেদিন পার্কে গিয়ে শেষ হয়।

বিশেষ এই দিনে একসঙ্গে সকলে আনন্দ ভাগাভাগির পাশাপাশি পরিবেশ দূষণরোধে সোচ্চার এবং যানজট এড়াতে সাইকেল ব্যবহারে সবাইকে উৎসাহী হওয়ার আহ্বান জানান র‍্যালিতে অংশ নেওয়া সাইক্লিস্টরা।

এই আয়োজনে মিডিয়া পার্টনার হিসেবে ছিল দেশের জনপ্রিয় নিউজ পোর্টাল ঢাকা পোস্ট।

এর আগে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি কার্যালয়ের পুলিশ সুপার হারুন-অর-রশিদ। বিশেষ অতিথি ছিলেন- টুরিস্ট পুলিশ ময়মনসিংহ রিজিওনের পুলিশ সুপার মোহাম্মদ নাইমুল হাসান, বীর মুক্তিযোদ্ধা বিমল পাল, ক্লিন আপ বাংলাদেশের প্রেসিডেন্ট অ্যাডভোকেট মতিউর রহমান ফয়সাল, যুব নাগরিক সোসাইটির সভাপতি শুভ্র চক্রবর্তী, দুরন্ত বাইসাইকেলের জোনাল ম্যানেজার রেদোয়ানুল ইসলাম।

সাইকেল র‌্যালির সমন্বয় করেন ঢাকা রাউন্ড টেবিলের চেয়ারম্যান এজাজ মাহমুদ রনি। এতে সার্বিক সহযোগিতায় ছিল দুরন্ত বাইসাইকেল।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD