হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় র‌্যাব সদস্য নিহত

দক্ষিণ বাংলা
দক্ষিণ বাংলা রবিবার, ৩ এপ্রিল, ২০২২

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় মাহমুদ মিয়া (২২) নামের র‌্যাবের এক সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় তার সঙ্গে থাকা সাখাওয়াত হোসেন (২৫) নামে আরেক সদস্য গুরুতর আহত হয়েছেন।

শনিবার (২ এপ্রিল) রাত ৮টার দিকে শায়েস্তাগঞ্জ পৌর শহরের পুরান বাজার নতুন ব্রিজ সড়কে এ দুর্ঘটনা ঘটে। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালেহ আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক শহীদ মোহাম্মদ সামসুজ্জামান র‌্যাব সদস্য মাহমুদকে মৃত ঘোষণা করেন। তিনি জানান, মাথায় আঘাতের কারণে অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। এছাড়া আহত সাখাওয়াতের অবস্থাও আশঙ্কাজনক। তাকে ঢাকায় রেফার করা হয়েছে।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ র‌্যাব কার্যালয়ের কমান্ডার নাহিদ হাসানসহ র‌্যাব সদস্যরা সদর হাসপাতালে ছুটে আসেন। তারা আহত র‌্যাব সদস্যকে ঢাকায় পাঠান।

স্থানীয়রা জানান, মোটরসাইকেলযোগে র‌্যাব সদস্য মাহমুদ ও সাখাওয়াত প্রয়োজনীয় কাজে শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ এলাকার উদ্দেশে রওনা হন। পথে একটি পিকআপ তাদের চাপা দিলে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ছিটকে পড়ে। স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়।

নিহত মাহমুদের বাড়ি খুলনায়। এছাড়া গুরুতর আহত অবস্থায় সাখাওয়াতকে রাতেই হেলিকপ্টারযোগে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

ঘটনার পর রাত ১০টার দিকে শ্রীমঙ্গল র‌্যাব-৯ এর সিইউসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা হাসপাতালে আসেন। সদর থানা পুলিশ নিহতের মরদেহ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠায়।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD