১৫ নং ওয়ার্ডে মনোনয়ন ফরম জমা দিয়ে প্রার্থী হলেন যারা

শাহীন মুন্সী, গোপালগঞ্জ জেলা প্রতিনিধি
দক্ষিণ বাংলা মঙ্গলবার, ১৭ মে, ২০২২
১৫ নং ওয়ার্ডে মনোনয়ন ফরম জমা দিয়ে প্রার্থী হলেন যারা

উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে গোপালগঞ্জ পৌরসভা নির্বাচনের মনোনয়নপত্র দাখিল শেষ হয়েছে। ১৫ নং ওয়ার্ড সহ বাকী ১৪ টি সাধারণ ওয়ার্ড ও সংরক্ষিত ৫ টি ওয়ার্ডের প্রার্থীগন মনোনয়নপত্র জমা দিয়েছেন।
নির্বাচন অফিস সূত্রের তথ্যানুযায়ী ১৫ নং ওয়ার্ডে মনোনয়ন ফরম জমা দেওয়া প্রার্থীরা হলেন, সাইফুল আলম (সজিব), মোঃ মারুফ হোসেন চৌধুরী, শেখ শরিফুজ্জামান মিরান, মোঃ আমিন মোল্লা ও সাইফুর রশিদ চৌধুরী( আসাব)। ধারন ভোটারদের ধারনা এ ওয়ার্ডে ব্যপক প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচন অনুষ্ঠিত হবে। আগামী ১৫ জুন ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) এর মাধ্যমে ১৫টি ওয়ার্ডে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

আজ ১৭ মে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল। জাচাই বাছাই ১৯ মে ও মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ২৬ মে। এর পূর্বে গত ২৫ এপ্রিল তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)।
অপর দিকে নির্বাচনের তফসিল ঘোষণার পরই পৌরসভাজুড়ে বইছে উৎসবের আমেজ। এ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মেয়র পদে দেওয়া হয়নি দলিও মনোনয়ন বা প্রতিক। বিএনপি সহ অন্যান্য দলের নেই কোন প্রার্থী। উল্লেখ্য,২০২১ সালে গোপালগঞ্জ পৌরসভার পাশর্বর্তী ছয়টি ইউনিয়ন গোবরা, বোড়াশী, লতিফপুর, হরিদাসপুর, দুর্গাপুর ও রঘুনাথপুরের বেশ কিছু এলাকা অন্তর্ভুক্ত করে পৌরসভার আয়তন বাড়ানো হয়। ইতোমধ্যে পৌরসভাকে সম্প্রসারণ করে ৯টি ওয়ার্ড থেকে বাড়িয়ে ১৫টি করা হয়েছে। নির্বাচন নিয়ে সাধারণ মানুষ থেকে শুরু করে সব রাজনৈতিক নেতাদের মনে আশার সঞ্চার হয়েছে।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD