২০ লাখ টাকার গাড়ি কিনলেন গায়িকা তাসনিম আনিকা

নিউজ ডেস্ক
দক্ষিণ বাংলা রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
২০ লাখ টাকার গাড়ি কিনলেন গায়িকা তাসনিম আনিকা

তরুণ প্রজন্মের মেধাবী গায়িকা তাসনিম আনিকা। ‘খোলা আকাশ’, ‘ইচ্ছেরা’, ‘পারি না’, ‘অভিমান’, ‘পাগলামি’, ‘কাঁটাতার’, ‘লুকোচুরি প্রেম’ ইত্যাদি মৌলিক গানে তিনি স্বকীয়তা প্রকাশ করেছেন। স্টেজ শো’তেও তার পরিবেশনা অনবদ্য। শ্রোতাদের মাতিয়ে রাখতে ভীষণ পটু এ গায়িকা।

সুদর্শনা এই গায়িকার জীবনে যোগ হয়েছে বড় একটি অর্জন। নিজের অর্থে নতুন গাড়ি কিনেছেন আনিকা। রোববার (১৯ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি নিজেই গাড়ির ছবিসহ খবরটি দিয়েছেন।

কাছে আনিকা শেয়ার করেছেন গাড়ির মডেলের নাম ও এর দাম। জানালেন, এটি এক্সিও ২০১৬ মডেল। সবমিলিয়ে গাড়িটির জন্য তার ব্যয় হয়েছে ২০ লাখ টাকা।

গাড়ি কিনে বেশ আপ্লুত তাসনিম আনিকা। ফেসবুকে লিখেছেন, ‘একটা সময় বাস-ট্রেনে করে চট্টগ্রাম থেকে ঢাকায় এসে শো করতাম। ১৬ ঘণ্টা, এমনকি ২২ ঘণ্টা জার্নি করেও শো করতাম। বন্ধুরা যখন বউ সেজে বিয়ের স্টেজে, আমি তখন কোনো গানের স্টেজে। যখন বন্ধুরা আড্ডায়, আমি তখন কোনো টিভি চ্যানেলের টক শোতে স্বপ্ন নিয়ে কথা বলছি। জীবনের ছোট ছোট মুহূর্তগুলো আমি মিস করেছি।’

গান করা এবং গাড়ি কেনার স্বপ্ন অনেক আগে থেকেই বুকে লালন করে এসেছেন আনিকা। বললেন, ‘গ্র্যাজুয়েশন শেষে ভাইবার দিনও আমি স্যারদের গান শুনিয়ে স্বপ্নের কথা বলে বের হয়ে এসেছিলাম। কী স্বপ্ন জানতে চাইবেন? গান করব, তারপর নিজের একটা গাড়ি কিনব। আমার ৬ বছর লেগেছে দিন রাত পরিশ্রম করে আজকের এই জায়গাতে এসে দাঁড়াতে। হ্যাঁ, আমি নিজে গাড়ি কিনেছি। বাবা-মা বেঁচে থাকতে আমার গাড়িতে তাদেরকে চড়াতে পেরেছি।’

উল্লেখ্য, করোনার কারণে দীর্ঘ দিন গান থেকে দূরে থাকলেও এখন ব্যস্ত সময় পার করছেন তাসনিম আনিকা। স্টেজ শো, টিভি শোতে গানেই ডুবে আছেন এ গায়িকা।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD