আমরা ঘটনার পুরো ভিডিও দেখতে চাই : মেয়র সাদিক আব্দুল্লাহ

দক্ষিণ বাংলা
দক্ষিণ বাংলা শনিবার, ২১ আগস্ট, ২০২১

বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বলেছেন, আওয়ামী লীগ আছে, আমি সাদিক আব্দুল্লাহ আছি। আওয়ামী লীগ না থাকলে আমি সাদিক আব্দুল্লাহর কোনো মূল্য নেই। আমার কারণে আওয়ামী লীগের ক্ষতি হবে, সেটি আমি কখনোই চাইবো না। যে ঘটনাগুলো ঘটেছে সেগুলো যদি আমার কারণে হয়ে থাকে তাহলে পদ-পদবি ছেড়ে আমি চলে যাব।

শনিবার (২১ আগস্ট) সন্ধ্যা ৭টায় নগরীর কালিবাড়ি রোডের সেরনিয়াবাত ভবনে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

মেয়র বলেন, আমি বলবো এই ঘটনার সুষ্ঠু তদন্ত দরকার। জেলা ও মহানগর আওয়ামী লীগ বিচার বিভাগীয় তদন্তের দাবি জানাচ্ছি। আমাদের চাহিদা বেশি না, ওইদিনের ঘটনার পুরো ভিডিও আমরা দেখতে চাই। সেখানে যদি আমি বা আমার দলের নেতাকর্মীরা অপরাধী হয়ে থাকি তাহলে আমার বিচার অবশ্যই করবেন জননেত্রী শেখ হাসিনা।

তিনি আরও বলেন, আপনারা জেনেছেন, ঘটনা যে ওয়ার্ডে সেই ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির চোখ নষ্ট হয়ে গেছে। যুবলীগের এক নেতার চোখ নষ্ট হয়েছে। সুতরাং দেশ, জনগণ এবং বরিশালের মানুষের স্বার্থে এই ঘটনার সুষ্ঠু তদন্ত হওয়া দরকার।

পুরো ঘটনা একটি পরিকল্পিত ষড়যন্ত্র উল্লেখ করে মেয়র বলেন, আমার সিটি করপোরেশনে বরাদ্দ নেই। তারপরও কিন্তু উন্নয়ন থেমে নেই। মানুষের আশা আমার কাছে। সেই আশা যেন ভেঙে দেওয়া যায় সেজন্য ষড়যন্ত্র চলছিল। এক বছর আগেও আমি আপনাদের এই ষড়যন্ত্রের কথা বলেছিলাম। এমনটাতো হওয়ারই কথা ছিল। বিগত ১০ বছরে আমি প্রতিহিংসা পরায়ন রাজনীতি বরিশালে আমি করেছি কিনা সেটি আপনারা দেখেছেন। আমি যদি অন্যায় করে থাকি অবশ্যই তার বিচার হওয়া দরকার।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD