বরিশাল সরকারী পলিটেকনিক ইনষ্টিটিউটের এক ছাত্র এক গলায় ফাঁস

দক্ষিণ বাংলা
দক্ষিণ বাংলা মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
বরিশাল সরকারী পলিটেকনিক ইনষ্টিটিউটের এক ছাত্র এক গলায় ফাঁস

প্রেমিকার বিয়ে হয়ে যাওয়ায় প্রেমিক মোঃ মুদাচ্ছের আলী (২০) নামে বরিশাল সরকারী পলিটেকনিক ইনষ্টিটিউটের এক ছাত্র এক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করছে।
মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) দুপুরে নগরীর আলেকান্দা আর্শেদ আলী সড়কের একটি ভবনের মেস থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করেছে।
আত্মহননকারী মোঃ মুদাচ্ছের আলী (২০) সিরাজগঞ্জের শাহজাতপুর উপজেলার বাগ দুলাই গ্রামের কৃষক মোঃ আমির আলীর ছেলে। সে বরিশাল সরকারী পলিটেকনিক ইন্সটিটিউটের পাওয়ার টেকনোলজি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী।
মুদাচ্ছেরের সহপাঠি ও মেসের আবাসিক ছাত্র মোঃ রায়হান জানান, গ্রামে এক মেয়ের সাথে ওর প্রেমের সম্পর্ক ছিলো। কয়েকদিন পূর্বে ঐ মেয়ের বিয়ে হয়েছে। বিয়ের পর থেকেই মুদাচ্ছের মানসিকভাবে ভেঙে পড়ে। সকালে সবাই ক্লাসে গেলে ও মেসে একাই ছিল। তখন মুদাচ্ছের এই ঘটনা ঘটিয়েছে। ওর বাবা মাকে খবর দেয়া হয়েছে।
কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আনোয়ার হোসেন জানান, ঐ শিক্ষার্থী নগরীর আলেকান্দা হাওলাদার বাড়ীর ছয়তলা ভবনের ষষ্ঠ তলায় আরো ৬ ছাত্রদের নিয়ে একটি মেসে থাকতো। মেসের অন্যরা বাইরে থাকায় ফ্যানের সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে। পরে এক সহপাঠী মেসে ফিরে তাকে ঝুলন্ত দেখে পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করে।
ওসি আরও বলেন, প্রাথমিকভাবে বিষয়টি আত্মহত্যা বলে ধারনা করা হচ্ছে। তবুও মৃত্যুর কারন নিশ্চিত হওয়ার জন্য মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD