ঘটকের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা

ডেস্ক রিপোর্ট
দক্ষিণ বাংলা মঙ্গলবার, ১ জুন, ২০২১
ঘটকের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা

বরিশালের বানারীপাড়ায় সুজন শিকদার নামে এক ঘটকের বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা দায়ের করেছেন এক নারী পোশাক শ্রমিক। মঙ্গলবার সকালে বানারীপাড়া উপজেলার ওই গার্মেন্টকর্মী (২০) বাদী হয়ে সুজন শিকদারকে একমাত্র আসামি করে থানায় এ মামলা দায়ের করেন।

বানারীপাড়া থানার ওসি মো.হেলাল উদ্দিন ও পরিদর্শক (তদন্ত) মো. জাফর আহম্মেদ এ মামলাটি তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য এসআই অপূর্বকে নির্দেশ দেন। তিনি ওই দিন মামলায় অভিযুক্ত ঘটক সুজন শিকদারকে উপজেলার চাখার ইউনিয়নের সোনাহার গ্রাম থেকে গ্রেফতার করে কোর্টহাজতে প্রেরণ করেন।

এ ব্যাপারে মামলার বাদী জানান, প্রায় এক বছর পূর্বে ঘটক সুজন শিকদার তার বিয়ের প্রস্তাব নিয়ে গ্রামের বাড়িতে যায়। এ সময় সুজন শিকদার তাকে উজিরপুর উপজেলার জয়শ্রী গ্রামের তারেকুজ্জামান শহিদ নামের এক যুবকের সঙ্গে বিয়ে দেয়ার জন্য ঘটকালি শুরু করেন। এ সময় সুজন তাকে ওই যুবকের সঙ্গে পরিচয় করে দেন।

পরে সুজন ওই যুবকের সঙ্গে গার্মেন্টকর্মীকে ভিডিও কলে কথা বলতে বাধ্য করেন। এ সময় সুজনের পরামর্শ অনুযায়ী ওই যুবক তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে নিয়মিত ভিডিও কলে তার ইচ্ছার বিরুদ্ধে আপত্তিকর কথা বলার পাশাপাশি শ্লীলতাহানি করার অভিযোগ করেন ওই তরুণী।

এ ব্যাপারে থানার ওসি মো.হেলাল উদ্দিন জানান, পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ মামলার একমাত্র আসামি সুজন শিকদারকে গ্রেফতার করে কোর্টহাজতে প্রেরণ করা হয়েছে।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD