দেশকে আফগানিস্তানের চেয়েও খারাপ রাষ্ট্রে পরিণত করার চেষ্টা চলছে

ডেস্ক রিপোর্ট
দক্ষিণ বাংলা শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
দেশকে আফগানিস্তানের চেয়েও খারাপ রাষ্ট্রে পরিণত করার চেষ্টা চলছে

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, বাংলাদেশকে ধ্বংস করার জন্য অনেক নোংরা খেলা হচ্ছে। এটা ক্ষমতা পরিবর্তনের খেলা না, বিশ্বাস করেন আমি হালকাভাবে বলছি না। এ দেশকে আফগানিস্তানের থেকেও খারাপ রাষ্ট্রে পরিণত করার চেষ্টা চলছে। এজন্য শত শত কোটি কোটি টাকা দেশে প্রবেশ করছে। এর মধ্যে আমাদের ভেতরের এবং বাইরের লোকও আছে।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে শহরের ওসমানী পৌর স্টেডিয়ামে আরজিয়ান ওসমান ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, এ দেশকে ঠেকিয়ে রাখার জন্য আমাদের একজন মানুষকে দরকার। আর তার নাম হচ্ছে শেখ হাসিনা। আপনারা ওনার জন্য দোয়া করবেন। কারণ তিনি নিজের স্বপ্ন জলাঞ্জলী দিয়ে আপনার-আমার এবং আমাদের বাচ্চাদের স্বপ্ন পূরণ করে যাচ্ছেন।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে ইঙ্গিত করে শামীম ওসমান বলেন, গত ৩-৪ দিন ধরে একই মানুষের বিরুদ্ধে শুধু অভিযোগই শুনছি। আজকে নারায়ণগঞ্জ শহরে দেখলাম হুজুররা ক্ষেপেছে। আরেকদিকে দেখি হিন্দুরা ক্ষেপেছেন। এখন যদি আমিও কিছু বলি তাহলে বিষয়টা খারাপ দেখা যায়। তাই কিছু বললাম না।

শামীম ওসমান বলেন, আমরা চেষ্টা করছি নারায়ণগঞ্জের জন্য কিছু করতে। করোনাটা একটু কমে গেলে আমি নারায়ণগঞ্জের সব শ্রেণি-পেশার মানুষের সঙ্গে বসব।

নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটুর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, জেলা মানবাধিকার সংস্থার সভাপতি ফয়েজ উদ্দিন আহমেদ লাভলু, ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ইসমাইল বাবুল, ফারুক বিন ইউসুফ পাপ্পু, কোষাধ্যক্ষ জাহাঙ্গীর হোসেন মোল্লা, ইসদাইর সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি সিদ্দিকুর রহমান প্রমুখ।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD