নারীকেন্দ্রিক সিনেমায় নাম ভূমিকায় রাজ রিপা

দক্ষিণ বাংলা
দক্ষিণ বাংলা বুধবার, ২৩ মার্চ, ২০২২

ঢালিউডের নবাগত নায়িকা রাজ রিপা। অভিনয় করেছেন ইফতেখার চৌধুরী পরিচালিত ‘মুক্তি’ সিনেমায়। বর্তমানে সিনেমাটি মুক্তির অপেক্ষায়। এবার নতুন সিনেমায় যুক্ত হয়েছেন এই অভিনেত্রী। জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিতব্য সিনেমার নাম ‘ময়না’।

নারীকেন্দ্রিক সিনেমাটিতে নাম ভূমিকায় অভিনয় করছেন রাজ রিপা। আলিম উল্লাহ খোকনের গল্পে সিনেমাটির চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনা করছেন তরুণ নির্মাতা মনজুরুল ইসলাম মেঘ।

জানা গেছে, মঙ্গলবার (২২ মার্চ) রাজধানীর গুলশানে সিনেমাটির শুটিং হয়েছে। একটানা শুটিং করে শেষ করা হবে সিনেমাটির দৃশ্য ধারণ।

নতুন সিনেমা প্রসঙ্গে রাজ রিপা বলেন, ‘এটি নারীকেন্দ্রিক গল্পের সিনেমা। জাজের ব্যানারে নায়িকা হিসেবে আমার প্রথম সিনেমা। চ্যালেঞ্জিং একটি চরিত্র। একটা মেয়ের সংগ্রামী গল্প দর্শক পর্দায় দেখতে পাবেন।’

এই সিনেমায় আরও অভিনয় করছেন আমান রেজা, কায়েস আরজু, সুব্রত, আফফান মিতুল, আনোয়ার প্রমুখ। এদিকে, প্রথমবারের মতো ওয়েব ফিল্মে কাজ করতে যাচ্ছেন রাজ রিপা। ‘রক্ষা’ নামের এই ওয়েব ফিল্মে তাকে প্রধান চরিত্রে দেখা যাবে। এরই মধ্যে এতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। পরিচালনা করবেন ইফতেখার চৌধুরী। ঈদের পর ওয়েব ফিল্মটির কাজ শুরু হবে বলে জানান রিপা।

এছাড়াও অভিনেত্রীর হাতে রয়েছে লেখক হুমায়ুন আজাদের উপন্যাস ‘১০,০০০ এবং আরও ১টি ধর্ষণ’ অবলম্বনে নির্মিত চলচ্চিত্রটি। নাম ঠিক না হওয়া এই সাহিত্য নির্ভর সিনেমায় ময়না চরিত্রে অভিনয় করবেন রাজ রিপা। শিগগিরই সিনেমাটির শুটিং শুরু হবে।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD