বাংলাদেশকে সমর্থন দিতে মাঠে সংগীতশিল্পী রিজভী ওয়াহিদ

দক্ষিণ বাংলা
দক্ষিণ বাংলা বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২

অস্ট্রেলিয়ার সিডনি ক্রিকেট গ্রাউন্ডে চলছে বাংলাদেশ বনাম দক্ষিণ আফ্রিকার সুপার টুয়েলভের ম্যাচ। বাংলাদেশকে সমর্থন যোগাতে মাঠে বসে খেলাটি সরাসরি উপভোগ করছেন তরুণ সংগীতশিল্পী রিজভী ওয়াহিদ। সঙ্গে আছেন তার বাবা ওয়াহিদুর রহমান।
আজ বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকাল ৯টায় শক্তিশালী প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে নেমেছে বাংলাদেশ। আগের ম্যাচের মতো এই ম্যাচেও জয় ছিনিয়ে নেবে টাইগাররা এমনটাই বিশ্বাস রিজভীর।

ক্রিকেট ভক্ত রিজভী আজকের ম্যাচে মনেপ্রাণে বাংলাদেশ দলের জয় কামনা করছেন। এ ব্যাপারে ঢাকা পোস্টকে তিনি বলেন, ‘ছোটবেলা থেকেই আমি ক্রিকেটের ভক্ত। বাংলাদেশের খেলা হলে তো কথাই নেই। মাঠে বসেই খেলা দেখার চেষ্টা করি। খুব করে চাই আজকের ম্যাচে বাংলাদেশ জিতুক। যদিও দক্ষিণ আফ্রিকা শক্তিশালী টিম তারপরও তাদের হারানোটা দুঃসাধ্য কোনো কাজ নয়।’ এবারই প্রথম নয়। এর আগেও কয়েকবার অস্ট্রেলিয়ার মাঠে বসে বাংলাদেশের খেলা সরাসরি উপভোগ করেছেন এই উদীয়মান সংগীত প্রতিভা।

প্রসঙ্গত, ২০১১ সালে বাংলাদেশে অনুষ্ঠিত একদিনের আন্তর্জাতিক ক্রিকেট বিশ্বকাপের স্বাগত সংগীত ‘ও পৃথিবী এবার এসে বাংলাদেশকে নাও চিনে’ গানে কণ্ঠ (কোরাস) দিয়েছিলেন রিজভী ওয়াহিদ।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD