বিএনপি একটি অভিশপ্ত দল : ড. সেলিম মাহমুদ

ডেস্ক রিপোর্ট
দক্ষিণ বাংলা শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
বিএনপি একটি অভিশপ্ত দল : ড. সেলিম মাহমুদ

বিএনপিকে অভিশপ্ত রাজনৈতিক দল আখ্যায়িত করে বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ বলেছেন, এই দলটি আজ অভিশপ্ত হিসেবে ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হয়েছে। এই অভিশাপের মূল কারণ হচ্ছে, দলটির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের পরিকল্পনা ও নির্দেশেই বাংলাদেশ রাষ্ট্রের জনক এবং বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানকে সপরিবারে হত্যা করা হয়েছিল। এদেশে হত্যা, ক্যু ও ষড়যন্ত্রের রাজনীতি তারাই প্রতিষ্ঠা করেছে।

গত বৃহস্পতিবার চাঁদপুরের কচুয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী নাজমুল আলম স্বপনের পক্ষে প্রচারণা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ বলেন।
ড. সেলিম মাহমুদ বলেন, এই বিএনপিই ২১ আগস্টে জাতির পিতার কন্যা জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করে বাংলাদেশকে নেতৃত্বশূন্য করতে চেয়েছিল। জাতির এই অভিশাপ আর কলঙ্কের বোঝা বিএনপি আজো বয়ে বেড়াচ্ছে। তাদের ওপর আল্লাহর গজব পড়েছে। তাই তারা কোনো কিছুতেই সফল হচ্ছে না। এদেশের মানুষের কাছে তাদের কোনো গ্রহণযোগ্যতা নেই।

আওয়ামী লীগের এ নেতা বলেন, স্থানীয় সরকার নির্বাচনে অনেক জায়গায়ই বিএনপির প্রচারণা চোখে পড়ছে না। কারণ ভোটের রাজনীতিতে তাদের কোনো আস্থা নেই। তারা ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতার পরিবর্তন চায়। তাই একের পর এক তারা ষড়যন্ত্র করে যাচ্ছে।

নিবার্চনী সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য গোলাম রাব্বানী চিনু। এছাড়া বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইউসুফ গাজী, সহ-সভাপতি ড. জেআর মোদাস্যের টিপু, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মঞ্জুর আলম শাহীন, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মজিবুর রহমান, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটোয়ারী, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, পৌর যুবলীগের সভাপতি মাহবুব আলম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহজালাল প্রধান, জেলা ছাত্রলীগ সভাপতি জহিরউদ্দিন মিয়াজী, সাধারণ সম্পাদক সাদ্দাম খান, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সালাউদ্দিন সরকার প্রমুখ।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD