বিরোধী দলকে উচ্ছেদের মহাপরিকল্পনা নিয়ে কাজ করছে সরকার : রিজভী

দক্ষিণ বাংলা
দক্ষিণ বাংলা রবিবার, ১০ এপ্রিল, ২০২২

‘অবৈধ’ সরকার আন্তর্জাতিকভাবে প্রবল চাপের মুখে পড়ে এখন বিরোধী দলকে উচ্ছেদ করার মহাপরিকল্পনা নিয়ে কাজ শুরু করেছে বলে দাবি করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, দুর্নীতিগ্রস্ত এই অবৈধ সরকার দেশকে এমন এক খাদের প্রান্তে নিয়ে গেছে সেখান থেকে সরে আসার কোনো সুযোগ নাই দেখে বিএনপি নেতাকর্মীদের এই রমজান মাসেও মিথ্যা মামলা দিয়ে গ্রেপ্তারের হিড়িক শুরু করেছে।

রোববার (১০ এপ্রিল) দুপুরে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

রিজভী আরও বলেন, এই আওয়ামী লীগ তত্ত্বাবধায়ক সরকার কায়েমের জন্য দিনের পর দিন হরতাল, ধ্বংসাত্মক জ্বালাও-পোড়াও কর্মসূচি চালিয়েছিল। সেই তারাই আবার গায়ের জোরে সংবিধান থেকে মুছে দিয়ে ভোট নির্বাচনকেও বাকশালীকরণ করে কলঙ্ক রচনা করেছে। এই কলঙ্কের তীব্রতা এতটাই বেশি যে, তা ছাইচাপা আগুনের মতো আর লুকোনো থাকবে না। জনদৃষ্টি দিকভ্রান্ত করার জন্যই রমজান মাসেও নতুন করে বিএনপি নেতাকর্মীদের গ্রেপ্তার করতে বেপরোয়া হয়ে উঠেছে।

অবিলম্বে চাঁদপুর জেলা বিএনপির সভাপতি ও নির্বাহী কমিটির প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক শেখ ফরিদ আহমেদ মানিক, হবিগঞ্জ জেলার লাখাই উপজেলা বিএনপির নবনির্বাচিত সাধারণ সম্পাদক শামসুল ইসলাম এবং ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিক দলের আহ্বায়ক সুমন ভুঁইয়াসহ গ্রেপ্তারকৃত নেতাদের মামলা প্রত্যাহার এবং নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান রিজভী।

ফেনীর সোনাগাজী উপজেলা ছাত্রদলের সদস্য সচিব সোহাগের ওপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বিএনপির এই নেতা।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD