বিসিএস কম্পিউটার সিটিতে চলছে ফ্রি সার্ভিস ফেস্ট

দক্ষিণ বাংলা
দক্ষিণ বাংলা মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২

আইডিবি ভবনের বিসিএস কম্পিউটার সিটি ম্যানেজমেন্ট কমিটির উদ্যোগে চলছে ফ্রি সার্ভিস ফেস্ট। পবিত্র মাহে রমজান উপলক্ষে ৪ এপ্রিল এ সার্ভিস ফেস্ট শুরু হয়েছে। চলবে ১৩ এপ্রিল পর্যন্ত ।

১০ দিনের এই আয়োজনে বাংলাদেশের শীর্ষ স্থানীয় ব্র্যান্ড এসার, আসুস, এভিটা, গিগাবাইট, এইচপি, লেনেভো, এমএসআই তাদের নিজস্ব আলাদা আলাদা স্টলে ফ্রি সার্ভিস প্রদান করবেন।

এ উপলক্ষে আজ মঙ্গলবার বিসিএস কম্পিউটার সিটির নিচ তলায় এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উদ্বোধনী এ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিসিএস কম্পিউটার সিটির সভাপতি মযহার ইমাম চৌধুরী (পিনু)।

অনুষ্ঠানে তিনি বলেন, ক্রেতারা তাদের ক্রয়কৃত পণ্যের সরাসরি ব্র্যান্ড থেকে সেবা নিতে চায়। এই বিবেচনায় সকল ব্র্যান্ডকে একসঙ্গে করে গ্রাহক সন্তুষ্টির লক্ষ্যে আমাদের এই প্রয়াস। কমিটির সাধারণ সম্পাদক মো. মাহবুবুর রহমান বলেন, মার্কেটে ক্রেতা সন্তুষ্টির লক্ষ্যে সবসময় আমরা বিভিন্ন ধরনের আয়োজনের চেষ্টা করি । এই আয়োজন সেই চেষ্টারই ধারাবাহিকতা।

সার্ভিস ফেস্টের প্রধান সমন্বয়ক মোহাম্মাদ জাহেদ আলী ভূঁইয়া বলেন, যেহেতু বিসিএস কম্পিউটার সিটি এদেশের সর্ববৃহৎ কম্পিউটার মার্কেট এবং ৯৫ শতাংশ ডিস্ট্রিবিউটরের শোরুম এখানেই, তাই ক্রেতাদের পণ্যের সঠিক ও মানসম্মত সেবা প্রদানের লক্ষ্যে এবং নির্দিষ্ট পণ্যের জন্য নির্ধারিত কোম্পানি থেকে সরাসরি সমাধানের লক্ষ্যেই আমাদের এই আয়োজন।

প্রসঙ্গত, ঈদ ও বাংলা নববর্ষ উপলক্ষে আগামী ১৪ এপ্রিল থেকে ৩০ এপ্রিল পর্যন্ত মার্কেটে সব ধরনের পণ্যের সঙ্গে থাককে আকর্ষণীয় উপহার ও বিশেষ মূল্য ছাড়। এই সময় মার্কেটের নিচ তলায় প্রত্যেক ব্র্যান্ডের প্রদর্শনী বুথও থাকবে।

ফ্রি সার্ভিস ফেস্ট অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিসিএস কম্পিউটার সিটির ম্যানেজমেন্ট কমিটির সকল সদস্য, মার্কেটের ব্যবসায়ী এবং বিভিন্ন ব্র্যান্ডের প্রতিনিধিরা।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD