ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউট মাঠে হবে বিএনপির গণসমাবেশ

নিউজ ডেস্ক
দক্ষিণ বাংলা শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২
ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউট মাঠে হবে বিএনপির গণসমাবেশ

ময়মনসিংহে বিএনপির বিভাগীয় গণসমাবেশের জন্য সার্কিট হাউস ময়দান চাইলেও সেখানে সমাবেশের অনুমতি মেলেনি। তবে ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউট মাঠে গণসমাবেশের অনুমতি দিয়েছে প্রশাসন। শুক্রবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন, সাম্প্রতিক আন্দোলনে পাঁচ নেতা-কর্মীকে হত‍্যা, নিত‍্য প্রয়োজনীয় দ্রব‍্যমূল‍্যের ঊর্ধ্বগতি, গুম, খুন ও সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে শনিবার (১৫ অক্টোবর) ময়মনসিংহে বিএনপির বিভাগীয় গণসমাবেশ আয়োজন করা হয়েছে।

গত ৬ অক্টোবর সার্কিট হাউস ময়দানে গণসমাবেশের অনুমতি চেয়ে স্থানীয় প্রশাসনের কাছে লিখিত আবেদন করা হয়েছিল। অবশেষে আজ বিকেলে পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্রাবাস মাঠ সমাবেশের অনুমতি দিয়েছে প্রশাসন। সন্ধ্যায় পলিটেকনিক ইনস্টিটিউটের মাঠ পরিদর্শন করে মঞ্চ নির্মাণের প্রস্তুতি নিয়েছেন বিএনপির বিভাগীয় নেতারা।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মশিউর রহমান, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ওয়ারেস আলী মামুন, শরীফুল আলম, মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ, দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন বাবলু প্রমুখ। শনিবার বিএনপির বিভাগীয় এই গণসমাবেশে বৃহত্তর ময়মনসিংহের ছয় জেলার নেতা-কর্মীরা অংশগ্রহণ করবেন।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD