সরকারের ব্যর্থতায় দেশে কষ্টকর সময় চলছে : মির্জা ফখরুল

দক্ষিণ বাংলা
দক্ষিণ বাংলা শনিবার, ৯ এপ্রিল, ২০২২

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকারের ব্যর্থতার কারণে দেশে কষ্টকর সময় চলছে। নিত্যপণ্যের দাম এতাটাই বেড়েছে, যেখানে মানুষের জীবন প্রায় দুর্বিষহ হয়ে উঠেছে।

শুক্রবার রাজধানীর হোটেল পূর্বানীতে ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) আয়োজিত ইফতার মাহফিলে এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, শুধু যে জিনিসপত্রের দামই বেড়েছে তা নয়, দফায় দফায় জ্বালানি তেলের দাম, গ্যাসের দাম, পানির দাম বাড়ানো হয়েছে। তিন মাসের মধ্যে তিনবার গ্যাসের দাম বাড়ানো হয়েছে।

তিনি বলেন, সবকিছুর মূলে যেটা রয়েছে, তা হচ্ছে সরকারের দেশ পরিচালনায় ব্যর্থতা, জনগণের সমস্যা সমাধানে ব্যর্থতা। তাদের যে দুর্নীতি প্রধান লক্ষ্য সেই লক্ষ্যে দেশে জিনিসপত্রের দাম এভাবে বাড়ানো হয়েছে।

তিনি আরও বলেন, যে নির্বাচনের মধ্য দিয়ে মানুষ ভোটাধিকার প্রয়োগ করে ইচ্ছামতো সরকার গঠন করতে করতে পারে, সেই ব্যবস্থাকে বর্তমান সরকার একেবারে ধ্বংস করে ফেলেছে। এ অবস্থা থেকে উত্তরণ ঘটাতে এবং সরকারকে হটাতে দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

এনপিপির চেয়ারম্যান ফরিদুজ্জামান ফরহাদের সভাপতিত্বে ইফতার আয়োজনে অংশ নেন, বিএনপির মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, আবদুল আউয়াল মিন্টু, নিতাই রায় চৌধুরী, শামুসর রহমান শিমুল বিশ্বাস, শ্যামা ওবায়েদ, জাতীয় পার্টি (কাজী জাফর) মোস্তফা জামাল হায়দার, জামায়াতে ইসলামীর আবদুল হালিম, জাগপার খন্দকার লুতফুর রহমান, এনডিপির আবু তাহের, ন্যাপ-ভাসানীর আজহারুল ইসলাম, জাতীয় দলের সৈয়দ এহসানুল হুদা, এলডিপির শাহাদাত হোসেন সেলিম, মুসলিম লীগের শেখ জুলফিকার বুলবুল চৌধুরী, ইসলামী ঐক্যজোটের মাওলানা আবদুল করীম, জমিয়তে উলামায়ে ইসলামের মাওলানা মহিউদ্দিন ইকরাম খান, সাম্যবাদী দলের ইসলামিক পাটির আবুল কাশেম, সাম্যবাদী দলের সৈয়দ মাহবুব হোসেন, ডিএলের সাইফুদ্দিন আহমেদ মনি, লেবার পার্টির রামকৃষ্ণ সাহা, কল্যাণ পার্টির মাহমুদ খানসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD