অপহরণের পাঁচদিন পর শিশু উদ্ধার, মা-মেয়ে গ্রেফতার

ডেস্ক রিপোর্ট
দক্ষিণ বাংলা মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
অপহরণের পাঁচদিন পর শিশু উদ্ধার, মা-মেয়ে গ্রেফতার

গাজীপুর থেকে অপহরণের পাঁচদিন পর চার মাসের শিশুকে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৬ মার্চ) ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ দরুন বড়বাগ এলাকা থেকে তাকে উদ্ধার করে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতাররা হচ্ছেন, ময়মনসিংহ জেলার গৌরীপুর থানার গোলাপপুর এলাকার খোকন মিয়ার স্ত্রী মাকসুদা আকতার খুশি (৩৫) ও তার মেয়ে মোসা. সামিয়া (১৪)। তারা মহানগরীর নাওজোর এলাকার জয়নাল হাজীর বাড়িতে ভাড়া থাকে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার জাকির হাসান সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, গত বৃহস্পতিবার (১১ মার্চ) সকাল সাড়ে সাতটার দিকে নাওজোর এলাকার জয়নাল ড্রাইভারের ভাড়াটিয়া জনৈক মো. দেলোয়ার হোসেনের চার মাসের শিশু সন্তান জুনায়েদকে কেয়ারটেকার রাশিদার কাছে রেখে শিশুর মা রেমা আক্তার গার্মেন্টসে এবং বাবা দোকানে চলে যান। ওইদিন বিকাল তিনটার দিকে জনৈক মো. মিলনের মোবাইল ফোনের মাধ্যমে শিশুর বাবা দেলেয়ার হোসেন জানতে পারেন তার ছেলেকে কে বা কারা অপহরণ করেছে। দেলোয়ার তাৎক্ষণিক তার বাসায় এসে রাশিদার কাছে তার ছেলের বিষয়ে জানতে চান। জিজ্ঞাসাবাদে সে জানায় দুপুরে শিশু মো. জুনায়েদকে ঘরে রেখে কেক আনার জন্য পার্শ্ববর্তী দোকানে গিয়ে ফিরে তাকে আর পাননি। পরে শিশুর বাবা দেলোয়ার হোসেন অপহরণ মামলা দায়ের পুলিশ অভিযান চালিয়ে তাকে উদ্ধার করেন।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD