অ্যাম্বুলেন্সে করে ডাকাতির চেষ্টা, আটক ৫

নিউজ ডেস্ক
দক্ষিণ বাংলা শনিবার, ১৭ জুলাই, ২০২১
অ্যাম্বুলেন্সে করে ডাকাতির চেষ্টা, আটক ৫

জয়পুরহাট সদরের জামালপুর দাদড়া পাকারমাথা এলাকা থেকে ডাকাতির প্রস্তুতির সময় দেশীয় অস্ত্র ও একটি অ্যাম্বুলেন্সসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ। শনিবার (১৭ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা এ তথ্য নিশ্চিত করেছেন।

আটকরা হলেন- সদরের হাড়াইল এলাকার মন্টু হোসেনের ছেলে আবির হাসান (২৬), সোটাহার উত্তরপাড়া এলাকার আ. আলিমের ছেলে রনি আকরাম (২৭), হানাইল বম্বু এলাকার মৃত আফজাল হোসেনের ছেলে মো. নয়ন (২৯), হাড়াইল বাবুপাড়া এলাকার বকুল মিয়ার ছেলে খুশিবুজ্জামান খুশিব (২৪) ও দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার ছোট মানুষ মোড়া গ্রামের মৃত মোজাহার আলীর ছেলে হাবিবুর রহমান বাশার (২৭)। বাশার জয়পুরহাট শহরের আরাফাত নগর এলাকায় বসবাস করেন।

জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আলমগীর জাহান বলেন, ডাকাত সদস্যরা শুক্রবার রাত ১১টার দিকে একটি অ্যাম্বুলেন্স ব্যবহার করে শহরের পাকার মাথা এলাকায় অবস্থান নেয়। তারা দুভাগে বিভক্ত হয়ে রাস্তার দুপাশে রশি ধরে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। খবর পেয়ে সেখানে গেলে তারা পালানোর চেষ্টা করে। পুলিশ তাদের ধাওয়া করে পাঁচজনকে আটক করে। এ সময় আরও কয়েকজন পালিয়ে যায়। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। মামলা শেষে তাদের বিজ্ঞ আদালতে পাঠানো হবে।

পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা বলেন, ডাকাত সদস্যরা তাদের কাজকে সহজ করার জন্য অ্যাম্বুলেন্স ব্যবহার করছে। তাদের কাছ থেকে নানা ধরনের অস্ত্র উদ্ধার করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত পলাতকদের আটকের চেষ্টা চলছে।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD