আগৈলঝাড়ায় অগ্নিকান্ডে ছয়টি বসতঘর সম্পূর্ণ ভস্মিভূত, অর্ধ কোটি টাকার ক্ষয়-ক্ষতি

আগৈলঝাড়া প্রতিনিধি
দক্ষিণ বাংলা শনিবার, ৩ এপ্রিল, ২০২১
আগৈলঝাড়ায় অগ্নিকান্ডে ছয়টি বসতঘর সম্পূর্ণ ভস্মিভূত, অর্ধ কোটি টাকার ক্ষয়-ক্ষতি

বরিশালের আগৈলঝাড়ায় অগ্নিকান্ডে ছয়টি বসত ঘর সম্পূর্ণ ভস্মিভূত হয়ে অন্তত অর্ধ কোটি টাকায় ক্ষয়-ক্ষতি হয়েছে। প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, ব্যবসায়িক কর্মের সুবাদে দীর্ঘদিন যাবত উপজেলার বাকাল ইউনিয়নের পয়সারহাট গ্রামের অমূল্য মধুর ছেলে খোকন মধু ও উজ্জল মধুর বাড়িতে সাতক্ষীরা জেলার কালিগঞ্জ গ্রামের আলমগীর মিয়া, ওই গ্রামের আমজাদ খাঁন, ঢাকার মুকুল মিয়া, পয়সা গ্রামের রাজীব মিয়া, পয়সা খাঁন মার্কেট মসজিদের পেশ ইমাম মাওলানা জামাল উদ্দিন ও গৌরনদী উপজেলার ধানডোবা গ্রামের বাদশা মিয়া ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন। শনিবার আকস্মিক তাদের বসত ঘরে আগুন লাগে।

খবর পেয়ে কোটালীপাড়া ও গৌরনদী ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌছানোর আগেই আগুনে ছয়টি বসত ঘর সম্পূর্ণ ভস্মিভূত হয়। বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে তা রান্নার গ্যাস সিলিন্ডারের মাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়ায় আগুন নিয়ন্ত্রনে আনা সম্ভব হয়নি বলে স্থানীয়দের ধারনা। আগুনে ব্যসায়িদের অন্তত অর্ধ কোটি টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্থ ব্যবসায়িরা।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা নির্বাহী অফিসার মো. আবুল হাশেম, সংশ্লিষ্ট বাকাল ইউপি চেয়ারম্যান বিপুল দাস, মহিলা আওয়ামী লীগ নেত্রী এলিনা জাহিনসহ প্রকল্প বাস্তবায়ন অফিসের কর্মকর্তা ও কর্মচারীরা।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD