আগৈলঝাড়ায় আওয়ামী লীগ প্রার্থী কর্তৃক ব্যবসায়ীদের লাঞ্ছিত, থানায় লিখিত অভিযোগ দায়ের

নিজস্ব প্রতিবেদক
দক্ষিণ বাংলা শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১
আগৈলঝাড়ায় আওয়ামী লীগ প্রার্থী কর্তৃক ব্যবসায়ীদের লাঞ্ছিত, থানায় লিখিত অভিযোগ দায়ের

বরিশালে আগৈলঝাড়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ প্রার্থী কর্তৃক গৈলা বাজারের একাধিক ব্যবসায়ীদের লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে। এ ব্যপারে আগৈলঝাড়া থানায় একটি অভিযোগ দাখিল করেছে লাঞ্ছিত ব্যবসায়ী রিংকু সরদার। থানার অভিযোগ সুত্রে জানা যায়, গৈলা ইউনিয়নের উত্তর শিহিপাশা গ্রামের বাসিন্দা মৃত আব্দুর ছত্তার সরদারের ছেলে রিংকু সরদার (৫০), আলাউদ্দিন জমাদ্দারের ছেলে মোঃ রুবেল জমাদ্দার (৩২), মোঃ শাহেব আলী ফড়িয়ার ছেলে কামরুজ্জামান একলেছ (৩৮), মৃত জুলফিকার আলী সেরনিয়াবাতের ছেলে মোঃ বাবর সেরনিয়াবাত (২৮), মোঃ জালাল সরদারের ছেলে মোঃ বিপ্লব সরদার (২৮), মোঃ হাকিম সরদারের ছেলে ইলিয়াস সরদার (৩৮) এবং মৃত আক্কেল ফড়িয়া ছেলে জুয়েল ফড়িয়া (২৫) সবাই গৈলা বাজারের ব্যবসায়ী এবং গৈলা ইউনিয়নের স্থায়ী বাসিন্দা।

এ ব্যাপারে মো. রিংকু সদরার(৫০) বলেন, বৃহস্পতিবার (১৪ অক্টোবর) রাত ৯টার দিকে গৈলা ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শফিকুল হোসেন টিটু (৪০), মোঃ আসিফ তালুকদার (২৮),শিব্লু তালুকদার (৩০) সহ অঙ্গাতনামা ৮ থেকে ১০জন উল্লিখিত ব্যবসায়ীদের দোকানে গিয়ে দোকান খালি করার নির্দেশ দেন। এ সময় ব্যবসায়ীরা দোকান বন্ধের কারণ জানতে চাইলে গৈলা ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শফিকুল হোসেন টিটু ব্যবসায়ীদের অকথ্য ভাষায় গালি গালাজ করতে থাকে এবং প্রাণনাশের হুমকি দেয়।

গৈলা বাজারের ব্যবসায়ী ও মর্ডান বেকারির মালিক মোঃ রুবেল জমাদ্দার বলেন, বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শফিকুল হোসেন টিটু বাজারের ব্যবসায়ীদের সামনে আমার জামার কলার ধরে পিছনে নিয়ে যায় এবং প্রাণনাশের হুমকি প্রদান করে। এ সময় শফিকুল হোসেন টিটু সাথে থাকা সহযোগিরা ইলিয়াস সরদার ও জুয়েল ফড়িয়া কে গৈলা বাজার সোনালী ব্যাংকের সামনে পেয়ে মারধর করে। পরে তারা আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় চলে যায়।

গৈলা ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী আগৈলঝাড়া উপজেলা ছাত্রলীগ নেতা মাহামুদুল ইসলাম সাগর সেরনিয়াবাত বলেন, গৈলা বাজারের লাঞ্ছিত ব্যবসায়ীরা আমার সমর্থন করে। তাই উদ্দেশ্য প্রণোদিত ভাবে তাদেরকে লাঞ্ছিত করা হয়েছে। আমি এর সঠিক বিচার দাবি করি।

এ বিষয়ে গৈলা ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শফিকুল হোসেন টিটু বলেন, আমাদের নিজেদের দলের মধ্যে একটু ভুল বোঝাবুঝি হয়েছে নিজেদের মধ্যে সমাধান হয়ে যাবে।

এ বিষয়ে আগৈলঝাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ গোলাম ছরোয়ার বলেন, আমি শুনেছি ভয়ভীতি দেখানোর কারণে একজন লিখিত আঁকারে অভিযোগ দিয়েছে। বিষয়টি আমরা তদন্ত করে দেখবো।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD