আগৈলঝাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ৪ জনকে পিটিয়ে আহত

আগৈলঝাড়া প্রতিনিধি
দক্ষিণ বাংলা সোমবার, ৫ এপ্রিল, ২০২১
আগৈলঝাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ৪ জনকে পিটিয়ে আহত

বরিশালের আগৈলঝাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় প্রতিবন্ধি ও তার স্ত্রী, ছেলেসহ চার জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

থানায় দায়ের করা অভিযোগ ও হাসপাতালে ভর্তি উপজেলার পশ্চিম সুজনকাঠি গ্রামের আবুল হাশেম বেপারীর ছেলে বাবুল আক্তার বেপারী জানান, রোববার বিকেলে তার বাড়ির নারকেল গাছ পরিস্কার করতে গেলে পূর্ব শত্রুতার জের ধরে একই বাড়ির আলী আকবর বেপারীর ছেলে ইমরান বেপারী তাতে বাঁধা প্রদান করে। এসময় বাকবিতন্ডার এক পর্যায় ইমরান বেপারী, আকবর বেপারী ও শাহানাজ বেগম লোহার রড দিয়ে প্রতিবন্ধি বাবুল আক্তার বেপারী (৫৮)কে এলোপাথারী মারধর শুরু করে। স্বামীকে মারধর ফিরাতে গেলে বাবুলের স্ত্রী শিল্পী বেগম (৩৮) ও তার ছেলে সারি বেপারী (১৯)কেও পিটিয়ে আহত করে প্রতিপক্ষরা।

এসময় গাছ পরিস্কার (নিরানী) করার শ্রমিক সুধীর রায়কেও পিটিয়ে গুরুতর আহত করে প্রতিপক্ষরা। স্থানীয়রা আহতাবস্থায় বাবুল বেপারী ও তার স্ত্রী শিল্পী বেগমকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করে। এঘটনায় বাবুল বেপারী বাদী হয়ে আগৈলঝাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD