তামাক ক্ষেতে নিখোঁজ গৃহবধূর ক্ষত-বিক্ষত লাশ

ডেস্ক রিপোর্ট
দক্ষিণ বাংলা রবিবার, ১৪ মার্চ, ২০২১
তামাক ক্ষেতে নিখোঁজ গৃহবধূর ক্ষত-বিক্ষত লাশ

কুষ্টিয়ার মিরপুরে নিখোঁজের দুই দিন পর রঙ্গিলা খাতুন (৩৫) নামের এক গৃহবধূর ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার দুপুর ১২টায় মিরপুর উপজেলার ফুলবাড়ীয়া ইউনিয়নের নওদাপাড়া এলাকার (জিকে) সেচখালের পার্শ্ববর্তী একটি তামাক ক্ষেতের মধ্য থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত রঙ্গিলা খাতুন উপজেলার ফুলবাড়ীয়া ইউনিয়নের নওদাপাড়া গ্রামের বাসিন্দা মৃত আবুল হাসেমের মেয়ে এবং একই এলাকার শফিকুল ইসলামের স্ত্রী।

স্থানীয় ও এলাকাবাসী সূত্রে জানা যায়, তিন সন্তানের মা রঙ্গিলা খাতুন গতকাল শনিবার বিকালে বাড়ির পাশের মাঠে তার ছাগল আনতে যান। এরপর তাকে আর খুঁজে পাচ্ছিল না পরিবারের লোকজন। রোববার সকালে প্রতিবেশী আরিফুল ইসলাম মাঠে ঘাস কাটতে গেলে স্থানীয় জনৈক মনিরুল ইসলাম নামের এক কৃষকের তামাক ক্ষেতের মধ্যে রঙ্গিলা খাতুনের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে।

নিহতের স্বামী শফিকুল ইসলাম বলেন, রঙ্গিলার সঙ্গে কারো কোনো শত্রুতা ছিল না। আমরা বেশ সুখে ছিলাম। পারিবারিকভাবেও কোনো কলহ ছিল না। তবে কারা এমন কাজ করেছে বুঝতে পারছি না।

মিরপুর থানার ওসি গোলাম মোস্তফা জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ। তবে কী কারণে এমন নৃশংস হত্যাকাণ্ড ঘটতে পারে তা খতিয়ে দেখছে পুলিশ।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD