বাউফলে এক মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম; গ্রেপ্তার ১

রিয়াজ মাহমুদ, পটুয়াখালী প্রতিনিধি
দক্ষিণ বাংলা মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২

পটুয়াখালীর বাউফলে আলাউদ্দিন মৃধাকে(৬৫) নামের এক মুক্তিযোদ্ধাকে কুপিয়ে রক্তাক্ত যখম করেছে প্রতিপক্ষ। আজ মঙ্গলবার বিকাল ৪টার দিকে উপজেলার বিলবিলাস গ্রামে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বস্থ্যকেন্দ্রে নিয়ে আসেন। অবস্থার অবনতি দেখে চিকিৎসক তাকে বরিশাল সের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বিলবিলাস গ্রামের মুক্তিযোদ্ধা আলাউদ্দিন মৃধার সাথে একই বাড়ির কদম আলী মৃধার জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিলো। ঘটনার দিন বিকাল ৪টার দিকে বিরোধপূর্ণ জমিতে গাছের ডাল কাটাতে গেলে আলাউদ্দিন মৃধা বাধা দিলে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে কদম আলী, তার স্ত্রী ও মেয়ে মিলে আলাউদ্দিনের উপর হামলা চালিয়ে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত যখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা সদর হাসপাতালে নিয়ে গেলে অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এঘটনায় বাউফল থানায় মামলা হয়েছে।
এব্যপারে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আল মামুন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখন পর্যন্ত একজনকে গ্রেপ্তার করা হয়েছে।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD