বাউফলে বিদ্যালয়ের সিঁড়ির রুমে অজ্ঞাত নারীর লাশ

রিয়াজ মাহমুদ, পটুয়াখালী প্রতিনিধি
দক্ষিণ বাংলা সোমবার, ৩ অক্টোবর, ২০২২

পটুয়াখালীর বাউফলের কনকদিয়া ইউনিয়নের একটি প্রাথমিক বিদ্যালয় থেকে অজ্ঞাত এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার বিকেল ৪ টার দিকে উপজেলার নারাইনপাশা সরকারি প্রামিক বিদ্যালয়ের দোতলার সিঁড়ির রুম থেকে বাউফল থানা পুলিশ লাশটি উদ্ধার করেন।
বিষয়টি নিশ্চিত করেছেন বাউফল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম।
স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার কনকদিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের নারায়নপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়টি গত ১ অক্টোবর থেকে (পূজা উপলক্ষে) বন্ধ রয়েছে। বিদ্যালয়টি খুবই নির্জন এলাকায়। দুপুর ১ টার দিকে মাঠে খেলা শেষে বৃষ্টির কারণে বিদ্যালয়ে করিডরে আশ্রয় নেন স্থানীয় কিছু শিশু। তারা বিদ্যালয়ের দোতলায় ওঠার সিঁড়ির সামনে লাশটি দেখতে পান। পরে তারা স্থানীয়দের খবর দিলে পুলিশকে জানায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। বিদ্যালয়ের আশেপাশে খুব একটা লোকজনের আনাগোনা থাকে না। তাই কেউ সুযোগ বুঝে লাশটি এখানে ফেলে গেছে অথবা নারীকে ওখানে ডেকে হত্যা করা হয়েছে বলে সন্দেহ পুলিশের। তবে স্থানীয় কেউ লাশটি শনাক্ত করতে পারেনি।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আল মামুন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD