বাউফলে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত

রিয়াজ মাহমুদ, পটুয়াখালী প্রতিনিধি
দক্ষিণ বাংলা মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
বাউফলে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত

পটুয়াখালীর বাউফলে মটোরসাইকেল দুর্ঘটনায় মোঃ জিহাদ শরীফ (১৮) নামে এক স্কুল শিক্ষার্থী নিহত হয়েছে। সোমবার রাত সাড়ে ৭ টার দিকে নাজিরপুর ইউনিয়নের ছয়হিস্যা তাঁতেরকাঠী চৌরাস্তার উত্তর পাশে এ দুর্ঘটনা ঘটে। নিহত জিহাদ নুরাইনপুর গ্রামের মাহাবুব শরীফের বড় ছেলে । সে এ বছর এস.এস. সি পরীক্ষায় অংশ গ্রহনের জন্য নুরাইনপুর অগ্রনী বিদ্যাপীঠ থেকে ফরম পুরন করেছিলো।

পারিবারিক সূত্রে জানা গেছে, সোমবার রাতে মটেরসইকেলে নাজিরপুর ইউনিয়নের ছয়হিস্যা তাঁতেরকাঠী খালু সিরাজ মেম্বারের বাড়ী থেকে নুরাইনপুরের দিকে যাচ্ছিলো জিহাদ ও তাঁর চাচাতো ভাই নয়ন শরীফের ছেলে আব্দুর রহমান। এ সময়ে চৌরাস্তার বাজার ছাড়িয়ে মোল্লা বাড়ীর কাছে পৌছালে মটোরসাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুজনেই গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা তাঁদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জিহাদকে মৃত ঘোষণা করেন। আহত আব্দুর রহমানকে চিকিৎসা দেয়া হয়েছে। মাথায় প্রচন্ড আঘাত লেগে রক্তক্ষরনের কারনে জিহাদের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

বাউফল থানার ওসি(তদন্ত) মোঃ আল মামুন বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ তাঁদের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD