বাউফল প্রেসক্লাব নির্বাচন ৬ মাস করে দায়িত্ব পালন করবেন দুই সভাপতি ও দুই সাধারণ সম্পাদক

রিয়াজ মাহমুদ, পটুয়াখালী প্রতিনিধি
দক্ষিণ বাংলা শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২

পটুয়াখালীর বাউফল প্রেসক্লাবের কার্যকরী কমিটির বার্ষিক নির্বাচন-২০২৩ আজ শুক্রবার প্রেসক্লাবে ভবনে অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে সমান সংখ্যক ভোট পাওয়ায় বিধি অনুযায়ি ছয় মাস করে দায়িত্ব পালন করবেন। ১জানুয়ারি থেকে ৩০ জুন পর্যন্ত সভাপতি পদে অধ্যাপক আমিরুল ইসলাম (ইত্তেফাক) ও সাধারণ সম্পাদক পদে কৃষ্ণ কর্মকার ( আমাদের সময়) এবং ১ জুলাই থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত সভাপতি পদে কামরুজ্জামান বাচ্চু (দৈনিক জনকণ্ঠ) ও সাধারণ সম্পাদক পদে আরেফিন সহিদ (বাংলাদেশ অবজারভার) দায়িত্ব পালন করবেন। এ ছাড়াও সহ সভাপতি পদে নির্বাচিত হয়েছেন আসাদুজ্জামান সোহাগ, কোষাধ্যক্ষ পদে ফারুক হোসেন, দফতর সম্পাদক পদে ইউসুফ সেন্টু, নির্বাহী সদস্য পদে খলিলুর রহমান, অহিদুজ্জামান ডিউক, তোফাজ্জেল হোসেন ও জহিরুল হক ভুইয়া নির্বচিত হয়েছেন।
এ ছাড়াও বিনা প্রতিদ্বন্ধিতায় যুগাম সাধারণ সম্পাদক পদে মনিরুজ্জামান হিরন, ক্রীড়া সম্পাদক পদে সাগর দাস, প্রচার ও প্রকাশনা সম্পাদ পদে উত্তম কুমারও তথ্য ও প্রযুক্তি বিষয়ক পদে পিয়াল হাসান নির্বাচিত হয়েছে। মোট ৪০ জন ভোটার ভোট প্রদান করেন।
নির্বাচন পরিচলানা করেন কৃষি সম্প্রসারণ অফিসার মোঃ কামরুল হাসান, উপজেলা সমাজ সেবা অফিসার মনিরুজ্জামান ও একাডেমিক সুপার ভাইজার মোঃ নুরন্নবী। আপিল বিভাগের দায়িত্বে ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আল আমিন।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD