বানারীপাড়ায় করোনা মোকাবেলা ও লকডাউন কার্যকর করতে জরুরি সভা

শফিক শাহিন,বানারীপাড়া প্রতিনিধি
দক্ষিণ বাংলা রবিবার, ৪ এপ্রিল, ২০২১
বানারীপাড়ায় করোনা মোকাবেলা ও লকডাউন কার্যকর করতে জরুরি সভা অনুষ্ঠিত

বরিশাল বানারীপাড়ায় মহামারি করোনা ভাইরাস থেকে সুরক্ষা পেতে ও স্বাস্থ্য বিধি মেনে চলা সহ করোনা মোকাবেলায় ও লকডাউন কার্যকর করার জন্য বানারীপাড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে।

৪ মার্চ রবিবার বিকাল ৫ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহার সভাপতিত্বে করোনা ভাইরাস মোকাবেলা ও করোনার পরিস্থিতি স্বাভাবিক রাখতে এক জরুরি সভায় ডাকা হয়। উক্ত সভায় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার( ভূমি) নিশাত শারমিন,উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ কবির হাসান, অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হেলাল উদ্দিন।

এছাড়াও রাজনৈতিক ব্যক্তিবর্গদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও পৌর মেয়র এডভোকেট সুভাষ চন্দ্র শীল,উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা গোলাম সালেহ্ মঞ্জু মোল্লা,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ নুরুল হুদা,পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মোঃ জলিল ঘরামী, উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক ও বিশারকান্দি ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম সান্ত,উপজেলা আওয়ামী লীগের সদস্য ও উদয়কাঠী ইউপি চেয়ারম্যান মোঃ রাহাত আহমেদ ননী,পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন,সলিয়াবাকপুর ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হোসেন, বন্দর বাজার কমিটির সাধারণ সম্পাদক মনির আশরাফি,বানারীপাড়া প্রেসক্লাবের সহ-সভাপতি জাকির হোসেন,সাংগঠনিক সম্পাদক ও পৌর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শফিক শাহিন,প্রমুখ।

এ সময় সারা দেশের ন্যায় করোনাভাইরাস মোকাবেলায় ৫ এপ্রিল সকাল ৬ থেকে ১১ এপ্রিল রাত ১২ পর্যন্ত লকডাউন কার্যকর করতে বানারীপাড়া উপজেলায় বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়। ইউএনও রিপন কুমার সাহা বানারীপাড়া বন্দর বাজার বাজার মনিটরিং করার জন্য কমিটির নেতৃবৃন্দের অবগত করেন এবং বিভিন্ন ইউপি চেয়ারম্যানদের তাদের করোনিয় সম্পর্কেও অবগত করেন।

ইউএনও রিপন কুমার সাহা বলেন বানারীপাড়া উপজেলায় করোনা ভাইরাস থেকে সুরক্ষা পেতে যা যা করোনিয় সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD