বানারীপাড়ায় নৌকার প্রার্থীদের বিপরীতে ৭ ইউনিয়নে ২৪ জন স্বতন্ত্র প্রার্থী

শফিক শাহিন,বানারীপাড়া প্রতিনিধি
দক্ষিণ বাংলা বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
বানারীপাড়ায় নৌকার প্রার্থীদের বিপরীতে ৭ ইউনিয়নে ২৪ জন স্বতন্ত্র প্রার্থী

বরিশাল বানারীপাড়ায় ইউপি নির্বাচনে আসন্ন ১১ এপ্রিল ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭ ইউনিয়নে ২৪ জন স্বতন্ত্র প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করা হয়েছে। ১৮ মার্চ মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন হওয়ায় বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত ৭ ইউপিতে ৭ জন নৌকা মার্কার প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিলের বিপরীতে ৭ ইউপিতে ২৪ জন স্বতন্ত্র প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করার জন্য মনোনয়ন পত্র দাখিল করেন।

এর মধ্যে বাইশারী ইউপিতে ৭ জন। তারা হলেন মোঃ আবুল কালাম হাওলাদার, তাজেম আলী হাওলাদার,খোকন সিকদার, মোঃ সালাউদ্দিন মিন্টু,মোঃ খাইরুল মাল, সামসুর রহমান ও এ কে আজাদ। বিশারকান্দি ইউপিতে ওমর ফারুক, মোয়াজ্জেম,আলাউদ্দিন বাবুল,মোঃ জাকির হোসেন। চাখার ইউপিতে বর্তমান চেয়ারম্যান মোঃ খিজির সরদার, ওয়াহিদুজ্জামান মিলন,আইয়ুব সিকদার, ও মোঃ মামুন সিকদার।

উদয়কাঠী ইউপিতে সাবেক চেয়ারম্যান মাহবুবুর রহমান, মামুন-উর-রশীদ স্বপন এবং রাশিদুল হাসান মিলন। ইলুহার ইউপিতে আবুল বাসার বাদসা,মোঃ আব্দুস সালাম। সলিয়াবাকপুর ইউপিতে শফিকুল ইসলাম দুলাল,কাজী হাফিজুর রহমান। ও সদর ইউপিতে আবুল কালাম আজাদ,মু.মুনতাকিম লস্কর কায়েস। এছাড়াও সাধারণ আসন ২৫৫ জন এবং নারী সংরক্ষিত আসনে ৭৫ জন মনোনয়ন পত্র দাখিল করেন।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD