বিয়ে বাড়িতে যাওয়ার পথে বাস খাদে, হতাহত ৫২

দক্ষিণ বাংলা
দক্ষিণ বাংলা রবিবার, ২৭ মার্চ, ২০২২

বিয়েবাড়িতে যাওয়ার সময় বাস খাদে পড়ে কমপক্ষে ৭ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৪৫ জন। শনিবার (২৬ মার্চ) রাতে ভারতের দক্ষিণাঞ্চলীয় রাজ্য অন্ধ্রপ্রদেশের চিত্তোরে বিয়েবাড়িতে যাওয়ার সময় বাস খাদে পড়ে গেলে হতাহতের এই ঘটনা ঘটে।

রোববার (২৭ মার্চ) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় বার্তাসংস্থা এএনআই। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

তিরুপতির পুলিশ সুপার (এসপি) জানিয়েছেন, চালকের গাফিলতিতেই দুর্ঘটনা ঘটেছে বলে মনে করা হচ্ছে। তিনি বলেন, ‘তিরুপতি থেকে ২৫ কিলোমিটার দূরে বাকরাপেটা নামক স্থানে চালকের অবহেলার কারণে বাসটি পাহাড় থেকে পড়ে যাওয়ায় দুর্ঘটনাটি ঘটেছে।’

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, রোববার ভোরবেলা বিয়ের অনুষ্ঠান ছিল। সকালে রওনা দিলে বিয়ের অনুষ্ঠানে আর যোগ দেওয়া যাবে না। আনন্দও করা যাবে না সেভাবে। আর তাই রাতেই রওনা দিয়েছিলেন অন্তত ৫২ জন। বিয়েবাড়ির অনুষ্ঠান বলে বাসেই চলছিল হাসিঠাট্টা, গল্পগুজব।

তবে অন্ধ্রপ্রদেশের বাকরাপেটা থেকে প্রায় ২৫ কিলোমিটার দূরে বাস পৌঁছনো মাত্রই ঘটে বিপত্তি। দ্রুতগতিতে চলা বাসটি আচমকাই খাদে পড়ে যায়। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছায়। দুর্ঘটনার পর যাত্রীদের মধ্যে ঘটনাস্থলে প্রাণ যায় অন্তত ৭ জনের। মৃতের সংখ্যা আরও বাড়ার আশঙ্কা রয়েছে। আহত হয়েছেন অন্তত ৪৫ জন। তাদের স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্য সংবাদমাধ্যম বলছে, শনিবার রাতে তামিলনাড়ুর অনন্তপুর জেলার ধর্মাভরম থেকে তিরুচানুরে একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিল বাসটি। ভোরবেলায় বিয়ের অনুষ্ঠান থাকায় রাতেই রওনা দেয় বাসযাত্রীরা। একপর্যায়ে মধ্যরাতে পাহাড়ি রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় বাসটি।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD