রাজধানীতে ৩ হাজার পিস ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার

নিউজ ডেস্ক
দক্ষিণ বাংলা শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২
রাজধানীতে ৩ হাজার পিস ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার

রাজধানীর রমনা এলাকা থেকে তিন হাজার পিস ইয়াবাসহ মো. শাহ আলম নামে টেকনাফের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) উত্তরা বিভাগ। গ্রেফতার মো. শাহ আলমের বিরুদ্ধে টেকনাফ থানায় দুটি মাদক মামলা রয়েছে। তার বাড়ি টেকনাফের হোয়াইক্যং (মিনা বাজার)।

শুক্রবার (১৪ জানুয়ারি) সকালে তার গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন ডিবি উত্তরা বিভাগের সহকারী পুলিশ কমিশনার (এসি) শাহিদুল ইসলাম। শাহিদুল ইসলাম বলেন, গতকাল (বৃহস্পতিবার) রাতে রাজধানীতে মাদক বিরোধী অভিযান পরিচালনার সময় খবর আসে কয়েকজন মাদক কারবারি কক্সবাজার থেকে ইয়াবা এনে বিক্রয়ের জন্য মৌচাক এলাকায় অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে সিদ্ধেশ্বরী সার্কুলার রোডে প্রিমিয়ার সুইটস মিষ্টির দোকানের সামনে থেকে শাহ আলমকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে তিন হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি বলেন, গ্রেফতার শাহ আলম অপর একজনের সহায়তায় কক্সবাজার থেকে ইয়াবা ঢাকায় এনে বিক্রি করে। পুলিশের রেকর্ডপত্র যাচাই করে দেখা যায়, তার নামে কক্সবাজারের টেকনাফ থানায় আরও দুটি মাদক মামলা রয়েছে। তার বিরুদ্ধে ডিএমপির রমনা মডেল থানায় মামলা করা হয়েছে।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD