আগৈলঝাড়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে দুই প্রতিষ্ঠানে জরিমানা

আগৈলঝাড়া প্রতিনিধি
দক্ষিণ বাংলা মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
আগৈলঝাড়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে দুই প্রতিষ্ঠানে জরিমানা

বরিশালের আগৈলঝাড়ায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ভ্রাম্যমাণ আদালত ফুল্লশ্রী বাসষ্ট্যান্ডে অভিযান চালিয়ে দুইটি ব্যবসা প্রতিষ্ঠানের মালিককে খাবারের মূল্য তালিকা প্রদর্শন না করা, মেয়াদ উর্ত্তীণ পণ্য ও অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পণ্য বিক্রির অপরাধে ২ হাজার ৫শত টাকা জরিমানা করা হয়।

জানা গেছে, গতকাল মঙ্গলবার দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নেহের নিগার তনুর নেতৃত্বে একটি টিম আইন-শৃংখলা বাহিনীর সহায়তায় উপজেলার বাকাল ইউনিয়নের ফুল্লশ্রী বাসষ্ট্যান্ডে অভিযান পরিচালনা করেন।

এ সময় ফুল্লশ্রী বাসষ্ট্যান্ডে ক্যাফে মুনরাইজ হোটেলের মালিক রাব্বি মোল্লা খাবারের মূল্য তালিকা প্রদর্শন না করা ও মেয়াদ উর্ত্তীণ পণ্য বিক্রির অপরাধে ২ হাজার টাকা ও ক্যাফে সানরাইজ হোটেলের মালিক আঃ হক মন্টু মোল্লাকে মেয়াদ উর্ত্তীণ পণ্য ও অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পণ্য বিক্রির অপরাধে ৫শত টাকাসহ ২ হাজার ৫ শত টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সহকারী কমিশনার (ভূমি) নেহের নিগার তনু। অভিযানের সময় উপস্থিত ছিলেন স্যানেটারী ইন্সেপেক্টর সুকলাল সিকদার ও আগৈলঝাড়া থানা পুলিশ প্রমুখ।

এসময় ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সহকারী কমিশনার (ভূমি) নেহের নিগার তনু বলেন, আমার প্রায়ই উপজেলার বিভিন্ন স্থানে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে এই অভিযান পরিচালনা করে থাকি। যাতে কোন ব্যবসা প্রতিষ্ঠান মেয়াদ উর্ত্তীণ নিত্যপন্য বিক্রি করতে না পারে।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD